সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএলের ফাইনাল ব্যাঙ্গালুরুতে

28নিউজ ডেস্ক :: ২৯ মে আইপিএল নবম আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের পরিবর্তে ব্যাঙ্গালুরুরর এম চিন্নাস্বামীতে। একই সঙ্গে ইডেন পেতে চলেছে প্লে-অফ পর্বের দুটো ম্যাচও। ওই দুটি ম্যাচ হল ২৫ মে ইলিমিনেটর এবং ২৭মে কোয়ালিফায়ার টু। কোয়ালিফায়ার ওয়ান অনুষ্ঠিত হবে ব্যাঙ্গালুরুতে।

আগের সূচি অনুযায়ী মুম্বাই ছাড়া ম্যাচ হওয়ার কথা ছিল পুনেতে। কিন্তু মহারাষ্ট্রের খরার জন্য সব হিসেব বদলে গেলো। মুম্বাই হাইকোর্টের রায়ের পর ম্যাচ সরে গেলো মহারাষ্ট্র থেকে। যাতে সবচেয়ে সমস্যায় পড়ে মহারাষ্ট্রের দুই ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাইজিং পুনে সুপারজায়ান্টস।

মুম্বাই হাইকোর্টের নির্দেশে লেগে যাওয়া জট ছাড়াতেই শুক্রবার দিল্লিতে মুম্বাই এবং পুনে ফ্র্যাঞ্চাইজির কর্মকর্তাদের সঙ্গে আলোচনায় বসেন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা। বৈঠক থেকে বেরিয়ে শুক্লাই জানালেন, কলকাতার মালিক সঞ্জীব গোয়েঙ্কার মালিকানাধীন নতুন টিম পুনে তাদের বিকল্প ভেন্যু হিসেবে বিশাখাপত্নমকে বেছে নিয়েছে৷ অর্থাৎ মে মাস থেকে মহেন্দ্র সিং ধোনির নতুন ঠিকানা সমুদ্র আর পাহাড় ঘেরা সুন্দর শহর বিশাখাপত্নমই।

মুকেশ আম্বানি আর নীতা আম্বানিদের মুম্বাই ইন্ডিয়ান্স অবশ্য এখনও কোনও বিকল্প ভেন্যু বেছে নিতে পারেনি। এদিন বৈঠকে মুম্বাইয়ের তরফে রবিবার পর্যন্ত সময় চেয়ে নেওয়া হয়েছে। রোহিত শর্মা অ্যান্ড কোম্পানির জন্য বিকল্প দেওয়া হয়েছে জয়পুর, রায়পুর ও কানপুর। অবশ্য এ সবই প্রস্তাব৷ আইপিএল গভর্নিং কাউন্সিলের অনুমোদন পেলেই সব কিছু চূড়ান্ত হবে। তবে বোর্ড কর্তারা বলছেন, সবই চূড়ান্ত৷ শুধু শিলমোহর পড়াই বাকি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: