সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেদ্দায় পয়লা বৈশাখ উদযাপন 

14সেলিম আহমেদ সৌদি আরব প্রতিনিধিঃ বাংলাদেশের সাথে যোগ মিলিয়ে জেদ্দায় পয়লা বৈশাখ  বিভিন্ন উৎসবের মাধ্যমে  বাংলা নতুন বৎসরকে বরন করে নিলেন জেদ্দার প্রবাসী বাংলাদেশীরা ।  মেলার আয়োজন করে জেদ্দা  বাংলাদেশ কনস্যুলেট জেদ্দা বাংলাদেশ স্কুল প্রাংগণে অনুষ্ঠিত হয় ।
 অনুষ্ঠিত উৎসবে প্রধান অতিথি ছিলেন জেদ্দা  বাংলাদেশ কনসুলেট জেনারেল এ কে এম শহিদুল করিম তিনি সবাইকে শুভেচ্ছা জানিয়ে নতুন বছরে সবার জন্য শান্তি ও কল্যাণ কামনা করেন ।  উৎসবে ছাত্র-শিক্ষক-অভিভাবক, জেদ্দা-মক্কার সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিরা সপরিবারে অংশগ্রহণ করেন ।
মেলায় কনস্যুলেট স্টাফ এবং প্রবাসীদের বিভিন্ন রকমের পিঠা-পুলি, কাঁচা আমের ভর্তা, খিচুড়িসহ স্বদেশী খাবারের স্টল বসানো হয় । কনস্যুলেট কর্মকর্তা ও স্থানীয় নেতাকর্মী কনসাল জেনারেল একেএম শহিদুল করীম, কাউন্সিলর মো. মোকাম্মেল হোসেন, আলতাফ হোসেন ও আজিজুর রহমান, কনসাল মুহাম্মদ রেজাই রাব্বি স্টলগুলো পরিদর্শন করেন ।
এ সময় আরও উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নোমান হোসেনসহ কমিউনিটির সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতারা ।এদিকে সারতাজুল আলম দিপুর পরিচালনায় মেলা উদ্বোধনী বক্তব্যে কনসাল জেনারেল উপস্থিত সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানান। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসীরা উপস্থিত ছিলেন । এতে জেদ্দা মক্কার সাংবাদিক সেলিম আহমেদ , সাংবাদিক হানিছ সরকার , সাংবাদিক মাসুদ সেলিম , সাংবাদিক বাহার উদ্দিন বকুল , মোবারক হোসেন , রঞ্জু আহমেদ উপস্থিত ছিলেন ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: