সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৫ দিনের রিমান্ডে শফিক রেহমান

2নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তারকৃত জ্যেষ্ঠ সাংবাদিক শফিক রেহমানের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার ৩টা ২৫ মিনিটের দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম ডিবির আবেদনের শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে বেলা আড়াইটার দিকে রাজধানীর মিন্টো রোডস্থ ডিবি কার্যালয় থেকে একটি গাড়িতে করে আদালতে আনা হয়। এরপর বেলা ৩টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এএসপি হাসান আরাফাত তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন জানান। আদালত সংক্ষিপ্ত শুনানি করে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে সকাল ৮টায় রাজধানী ইস্কাটনের বাসা থেকে শফিক রেহমানকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরিবারের সদস্যরা অভিযোগ করেন, ডিবি পুলিশ বৈশাখী টেলিভিশনের সাংবাদিক পরিচয়ে বাসায় ঢুকে তাকে তুলে অানে।

২০১৩ সালে যুক্তরাজ্যে গিয়ে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যার ছক কষেছিলেন মর্মে শফিক রেহমানকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। ২০১৫ সালের আগস্ট মাসে পল্টন থানায় এ মামলাটি দায়ের করেন ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের পুলিশ পরিদর্শক মো. ফজলুর রহমান।

তিনি মামলাটির এজাহারে এ ঘটনার জন্য দুজন আসামির নাম উল্লেখ করলেও এর পেছনে বিএনপি নেতাদের ‘হাত আছে’ বলে সজীব ওয়াজেদ জয়ের করা অভিযোগের কথাও উল্লেখ করেন। তবে তদন্তের খাতিরে তিনি নেতাদের নাম প্রকাশ করেননি এজাহারে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: