সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ মাঠে নামছেন সাকিব!

full_1661339508_1460794131খেলাধুলা ডেস্ক: কলকাতা নাইট রাইডার্সের অন্যতম ভরসা সাকিব আল হাসান। দলটির দুবার আইপিএল শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন তিনি।

অথচ সেই নাইট রাইডার্সে এবার যেন ভ্রাত্য হয়ে গেলেন তিনি। ইডেন গার্ডেন্সে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেছে। অথচ, এই দুই ম্যাচেই সাইড লাইনে বসে থাকতে হয়েছে সাকিবকে।

এই প্রথম অ্যাওয়ে ম্যাচ খেলতে গেলো কেকেআর। প্রতিপক্ষ মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দারাবাদ। অ্যাওয়ে ম্যাচে কী তবে কেকেআরের জার্সি গায়ে মাঠে নামার সুযোগ পাবেন সাকিব? এ প্রশ্ন যেন বাংলাদেশের সব ক্রীড়া প্রেমীর। জানা গেছে, আজ মাঠে নামার সম্ভাবনা রয়েছে সাকিব আল হাসানের।

যদি হায়দারাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে সাকিব খেলার সুযোগ পেয়ে যান, তাহলে সেটা রূপ নিতে পারে টাইগার ডার্বিতে। মুখোমুখি হয়ে যাবেন সাকিব-মুস্তাফিজ। রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায় মুখোমুখি হবেন মুস্তাফিজ-সাকিব।

হায়দারাবাদের একাদশে তো মুস্তাফিজের স্থান নিয়ে কোন সন্দেহ নেই। তিনি থাকছেনই একাদশে। বিশেষ করে প্রথম ম্যাচে দুর্দান্ত সাফল্যের পর তার না থাকার কোন কারণ নেই। তবে, মুস্তাফিজ সানরাইজার্সের একাদশে থাকতে পারলেও, কেকেআরের একাদশে সাকিব থাকবেন কি না তা নিয়ে রয়েছে ঘোর সন্দেহ।

প্রথম ম্যাচে কেকেআর দিল্লির বিপক্ষে জিততে পারলেও দ্বিতীয় ম্যাচে হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে। হেরে যাওয়া ম্যাচটিতে কেকেআর বেশ অনুভব করেছে তাদের দলের সেরা অলরাউন্ডারটির অনুপস্থিতি। সুতরাং, গুঞ্জন যদি বিশ্বাস করতে হয়, তাহলে বলাই যায়, সানরাইজার্সের বিপক্ষে মাঠে নামছেন সাকিব।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: