সর্বশেষ আপডেট : ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুই শাহরুখ যখন একই ফ্রেমে

full_500171073_1460715861বিনোদন ডেস্ক:
আগামী ১৫ এপ্রিল ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত চলতি বছরের আলোচিত সিনেমা ‘ফ্যান’। এই ছবির প্রচারের জন্য বর্তমানে তিনি অবস্থান করছেন সুদূর যুক্তরাজ্যে। আর সেখানেই লন্ডনে মাদাম তুসোতে রাখা হয়েছে আসন্ন ছবি ‘ফ্যান’-এর গৌরবকে। যে মোমের শাহরুখের সঙ্গে গতকাল দেখা গেল রক্তমাংসের শাহরুখকে।

জানা গেছে, মাদাম তুসোতে অন্যান্য তারকাদের মত আগেই রাখা ছিল শাহরুখের একটি মোমের মূর্তি। যে মূর্তিটি ছিল ফর্মাল শাহরুখের।

কিন্তু আসন্ন ছবি ‘ফ্যান’ মুক্তির জন্য শাহরুখ মাদাম তুসোর কর্তৃপক্ষের কাছে অনুরোধ করেছিলেন যাতে করে মাদাম তুসোতে রাখা মূর্তিটিকে ‘ফ্যান’-এর গৌরবের মত করে মেকাপ করা হয়।

সম্প্রতি শাহরুখ ‘ফ্যান’ ছবির প্রচারের জন্য গেছেন লন্ডনে। আর তার আগমন উপলক্ষ্যে তার অনুরোধেই শাহরুখের মোমের মূর্তিটিকে গতকাল গৌরবের আদলে মাদাম তুসোতে রাখা হয়। আর সেই মূর্তির সঙ্গেই পোজ দিতে দেখা গেল শাহরুখকে!

ভক্ত-অনুরাগীদের সমর্থন ছাড়া পৃথিবীতে কেউ কখনো স্টার হয়ে উঠতে পারেনি, ভক্তরাই একজন সাধারণ মানুষকে তারকা বানিয়ে দেয়। সেইসব ভক্ত আর এক তারকার গল্প নিয়ে বলিউডে আসছে শাহরুখ খানের ছবি ‘ফ্যান’। ফার্স্টলুক, টিজার, ট্রেলার প্রকাশের পর এবার শুধু ছবি মুক্তির অপেক্ষা। ট্রেলারটি লক্ষ্য করলে দেখা যায়, শাহরুখ ভক্ত এক পাগল ‘ফ্যান’কে। যার পুরো ঘরজুরে লাগানো শাহরুখ অভিনীত বিভিন্ন পোস্টার, ঘরের দেয়াল থেকে শুরু করে বিছানা, চেয়ার, টেবিল আর নিজের কম্পিউটারটিতে পর্যন্ত শাহরুখের ছবি।

ফ্যান’এর অফিশিয়াল পেইজ থেকে প্রমোশনের জন্য বারবার বলা হচ্ছে, তারকা ছাড়া যেমন পৃথিবীতে কোনো ফ্যান নেই, ঠিক তেমনি ফ্যান ছাড়াও কোনো তারকা নেই! ‘ফ্যান’ ছবিতে শাহরুখ খান সুপারস্টার চরিত্রে যেমন অভিনয় করছেন, তেমনি গৌরব নামের এক পাগল ভক্তের চরিত্রেও তাকে দেখা যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: