সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

2.-daily-sylhet-logo31ডেইলি সিলেট ডেস্ক::
হবিগঞ্জে উৎসবমুখর পরিবেশে জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক এমপি অ্যাডভোকেট আবদুল মোছাব্বির ২৫৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সভাপতি অ্যাডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমান পান ১৮২ ভোট। বিএনপি প্রার্থী অ্যাডভোকেট আবদুন নুর খান পান মাত্র ৩৫ ভোট। সাধারণ সম্পাদক পদে বিএনপি প্রার্থী অ্যাডভোকেট জমশেদ মিয়া ২৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন।

আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট লুৎফুর রহমান পান ২২৩ ভোট। সহসভাপতি পদে আওয়ামী লীগের আবুল আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক দেওয়ানী পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জসিম উদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক ফৌজদারী পদে আওয়ামী লীগের অ্যাডভোকেট সাইদুজ্জামান সাইদুর, লাইব্রেরি ও পাঠাগার সম্পাদক পদে আওয়ামী লীগের অ্যাডভোকেট পারভীন আক্তার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিএনপির অ্যাডভোকেট আছকিরুজ্জামান নির্বাচিত হন।

সিনিয়র সদস্য পদে বিএনপির আনোয়ার হোসেন, আওয়ামী লীগ জোটের নজরুল ইসলাম, জাবেদ আলী ও নির্মল ভট্টাচার্য্য রিংকু পেয়ে নির্বাচিত হন। জুনিয়র সদস্য পদে বিজয়ীরা হলেন, বিএনপির শরফুল হুদা ও জালাল আহমেদ এবং আওয়ামী লীগের বিজিৎ লাল। বুধবার সকাল ১০টা থেকে ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। ৫২৮ জন ভোটারের মাঝে ভোটাধিকার প্রয়োগ করেন ৪৭৮ জন। রাত সাড়ে ১০টায় চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: