সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্বাচনে ভোট ডাকাতির মাধ্যমে বিএনপি প্রার্থীদের বিজয় ছিনিয়ে নেয়া হচ্ছে —মিজানুর রহমান চৌধুরী

01.-daily-sylhet-UP-ect11তাজুল ইসলাম, দোয়ারাবাজার :
বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান বলেছেন, ইউনিয়ন নির্বাচনে ভোট ডাকাতির মাধ্যমে বিএনপি প্রার্থীদের বিজয় ছিনিয়ে নেয়া হচ্ছে। দোয়ারার ৯টি ইউনিয়নেই বিএনপির শক্তিশালী ও গ্রহনযোগ্য প্রার্থী রয়েছে। বিজয়ের ক্ষেত্রে ধানের শীষের প্রার্থীরা এগিয়ে রয়েছেন। সুষ্ঠ ও অবাধ নির্বাচন অনুষ্ঠিত হলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত। তিনি বলেন, সদ্য সমাপ্ত ইউনিয়ন নির্বাচনের মতো এখানে ভোট ডাকাতির চেষ্টা করা হলে এখান থেকেই অবৈধ সরকারের পতনের সুচনা করা হবে।

বুধবার দিনব্যাপী দোয়ারার মান্নারগাঁও, পান্ডারগাঁও ও দোহালিয়া ইউনিয়ন বিএনপি মনোনিত ধানের শীষের প্রার্থীদের পক্ষে গনসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সকালে মান্নারগাঁও ইউনিয়নের বিএনপি প্রার্থী আবু হেনা আজিজের সমর্থনে শ্যামলবাজার, কাটাখালী ও আমবাড়ী বাজারে গনসংযোগ শেষে ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল আলীমের সভাপতিত্বে ও বিএনপি নেতা আফিকুল ইসলামের পরিচালনায় আমবাড়ী বাজারে, পান্ডারগাঁও ইউনিয়নে বিএনপি প্রার্থী আব্দুস শহীদ বাপনের সমর্থনে শ্রীপুরবাজার ও মঙ্গলপুর বাজারে গনসংযোগ শেষে ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে ও সাবেক সাধারন সম্পাদক খলিলুর রহমানের পরিচালনায় মঙ্গলপুর বাজারে এবং দোহালিয়া ইউনিয়নে বিএনপি প্রার্থী ফখর উদ্দিনের সমর্থনে গনসংযোগ শেষে ইউনিয়ন সভাপতি ডাঃ শওকত আলীর সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান সেবুলের পরিচালনায় দোহালিয়া বাজারে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক উপজেলা বিএনপির আহ্বায়ক ফারুক আহমদ, দোয়ারা উপজেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি মকদ্দর আলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক মাস্টার, বিএনপি নেতা এইচ এম কামাল, আব্দুল খালিক, আলী আহমদ, তাইয়বুর রহমান, জমির আলী, আইয়ব আলী মেম্বার, জাহাঙ্গীর আলম, শাহ নেওয়াজ, আনসার আলী, ডাঃ হারিছ আলী। বক্তব্য রাখেন, বিএনপি নেতা আঙ্গুর মিয়া, যুবদল নেতা শফিকুল ইসলাম, এরশাদুল হক লাল, আব্দুর রশীদ, বদরুল আলম, ডাঃ আব্দুল হামিদ, আব্দুল কাইয়ুম, জাহাঙ্গীর আলম, লোকমান হোসেন, ছাত্রদল নেতা জাবরূল আজাদ, হামদু মিয়া, সৈয়দ আহমদ, খালেদ আহমদ, ইকবাল আমিন জীবন, জিয়াউর রহমান, দিলোয়ার হোসেন, আবুল বাসার প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: