সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আট দিনব্যাপী বইমেলা শুরু হচ্ছে সিলেটে

Sylhet newspic_15april2016_Boimelaস্টাফ রিপোর্টার ::
সিলেটে আট দিনব্যাপী বইমেলা শুরু হচ্ছে ১৬ এপ্রিল শনিবার । নগরীর রিকাবীবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়াম হলে এই বইমেলার আয়োজন করেছে সিলেট জেলা প্রশাসন।

জাতীয় গ্রন্থকেন্দ্র ও সংস্কৃতিবিষয়ক মন্ত্রনালয়ের উদ্যোগে, বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশনীর সহযোগিতায় বইমেলার উদ্বোধন করবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

শনিবার সকাল ১১ টার এই উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, মদন মোহন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ ও সিলেট মহানগর পুলিশ কমিশনার কামরুল আহসান।

২৫ শতাংশ কমিশনে মেলায় বই বিক্রি করবে দেশের ৪৮টি প্রকাশনা প্রতিষ্ঠান। প্রতিদিন বিকেল ৩ টা থেকে রাত ৯ টা পর্যন্ত মেলা সকলের জন্য উন্মুক্ত থাকবে। তাছাড়া ছুটির দিনও সকাল ১১ টা থেকে রাত ৯টা পর্যন্ত উন্মুক্ত থাকবে।

বইমেলা উপলক্ষ্যে ১৫ এপ্রিল শুক্রবার বিকেলে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে মেলা বিষয়ে তথ্য উপস্থাপন করা হয়। এর আগে গত ১২ এপ্রিল সিলেট বিভাগীয় কমিশনারের ফেসবুক পেজের মাধ্যমে “সিলেট বিভাগীয় বইমেলা ২০১৬” শিরোনামে একটি পোষ্ট দিয়ে সকলকে বিষয়টি জানো হয়।

জেলা প্রশাসকের কার্যালয়ে আজকের সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক মো. আখতারুজ্জামান, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শহীদ মোহাম্মদ ছাইদুল হক প্রমুখ।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শহীদ মোহাম্মদ ছাইদুল হক জানান, মেলা উপলক্ষ্যে শনিবার সকাল সাড়ে ১০ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শোভাযাত্রা বের করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: