সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আ’লীগ নেতার নেতৃত্বে ইউপি পরিষদে হামলা ও ভাংচুরের প্রতিবাদে কমলগঞ্জে ৫ চেয়ারম্যানের ১ ঘন্টা অবস্থান কর্মসূচী

ab091f0f-ced6-4711-879a-482c8c418c0eকমলগঞ্জ থেকে নিজস্ব সংবাদদাতা::
মৌলভীবাজারের কমলগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থী বাছাই চলাকালে ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জুনেল আহমেদ তরফদারের নেতৃত্বে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও গ্রেফতারের দাবী জানিয়ে উপজেলা আওয়ামীলীগ সমর্থিত ৫টি ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যানরা ১ ঘন্টা অবস্থান কর্মসূচী পালন করা করেছেন।

শুক্রবার ১৫ এপ্রিল বিকাল সাড়ে ৪টা থেকে বিকাল সাড়ে ৫ টা পর্যন্ত উপজেলা পরিষদ চত্বরে এই অবস্থান কর্মসূচী পালন করেন। অবস্থান কর্মসূচীতে অংশ গ্রহন করেন ১ নং রহিম পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, ৪ নং শমসেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমেদ, ৬ নং আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, ৭ নং আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমেদ ভুঞা, ও ৯ নং ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়া।

অবস্থান কর্মসূচী তে একাত্মা ঘোষনা করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ, মুন্সিবাজার ইউপি আওয়ামীলীগ সভাপতি ইকবাল আহমেদ চৌধুরী, ইসলামপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি ফজলুল বক্ত প্রমুখ ।

উপস্থিত চেয়ারম্যানরা ইউপি পরিষদ কার্যালয়ে সন্ত্রাসী হামলা চালিয়ে চেয়ার টেবিলসহ গুরুত্বপুর্ণ জিনিসপত্র তছনছ ও ভাংচুর করার সাথে জড়িত আওয়ামীলীগ নেতা জুনেল আহমেদ ও তার বাহিনীর সদস্যদের আইনের আওতায় আনার দাবী জানান। অবিলম্বে তাকে গ্রেফতার না করলে শীঘ্রই কঠোর আন্দোলন করার ঘোষনা দেন। চেয়ারম্যানগন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের কাছে জুনেল আহমেদকে দল থেকে বহিস্কার করার জোর দাবী জানান।
উল্লেখ্য যে, গত ১৩ এপ্রিল রহিমপুর ইউনিয়ন পরিষদ হল রুমে উপজেলা আওয়মীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে রহিমপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের উদ্যোগে আসন্ন নির্বাচন উপলক্ষ্যে দলীয় প্রাথী বাছাই চলাকালে রহিমপুর আওয়ামীলীগ সভাপতি জুনেল আহমেদ তরফদারের নেতৃত্বে সভায় হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাংচুর ও অফিসিয়াল কাগজপত্রাদি তছনছ করা হয়। উপজেলা নেতৃবৃন্দ পুলিশি নিরাপত্তায় সভা মুলতবি করেন চলে আসেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: