সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৪৫২ মিনিটের হাহাকার!

messi-3নিউজ ডেস্ক :: গোল করাটাকে যিনি নিত্যদিনের অভ্যাসে পরিণত করেছেন সেই লিওনেল মেসিই কিনা এখন গোলের জন্য হাহাকার করছেন! আশ্চর্যজনক হলেও সত্য যে, বার্সেলোনার জার্সি গায়ে পাঁচ ম্যাচ ধরে গোল খরায় ভুগছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। সময়ের হিসেবে যা টানা ৪৫২ মিনিট!
২০১০-১১ মৌসুমের এপ্রিল-মে মাসের পর কখনোই এমন বাজে সময়ের মুখোমুখি হননি মেসি। জাতীয় দল ও ক্লাবের হয়ে তার ৫০০তম গোলের মাইলফলক ছোঁয়ার অপেক্ষাটাও যেন আরও বাড়ছে। পাঁচটি ম্যাচেই যে প্রতিপক্ষের জালের দেখা পাননি বিশ্বফুটবলের এ ক্ষুদে জাদুকর!
সর্বশেষ আর্সেনালের বিপক্ষে (১৬ মার্চ) চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিতের ম্যাচটিতে গোল করেছিলেন মেসি। এরপরই যেন দৃশ্যপট থেকে মেসির বিদায়। দলের সেরা তারকার গোলখরার খেসারতটা বার্সাকেও দিতে হয়েছে। চ্যাম্পিয়ন্স লিগের আসর থেকে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সাকে বিদায় নিতে হয়েছে সেমিফাইনালের আগেই।
ক্লাব ফুটবলে ৫৫৬ ম্যাচ খেলা মেসি গোল করেছেন ৪৬০টি। আর্জেন্টিনার জার্সি গায়ে ১৩০ ম্যাচে তার গোল সংখ্যা ৬৬টি। চলতি মৌসুমে কাতালানদের হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৪২ ম্যাচ খেলে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন ৩৭ বার।
গেল মৌসুমে মেসির গোল সংখ্যা ছিল ৫৮টি। ২০০৮-০৯ মৌসুমে ক্লাবের হয়ে তার গোল ছিল ৩৮টি। পরের মৌসুমে ছিল ৪৭টি। এরপর যথাক্রমে তিনি গোল করেন ৫৩, ৭৩, ৬০ ও ৪১টি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: