সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অপূর্বর প্রেমে পাঁচ তরুণী!

super-girls-bg20160415124011বিনোদন ডেস্ক:
মুমতাহিনা চৌধুরী টয়া, নাদিয়া আফরিন মিম, সাফা কবির, কেয়া রহমান ও অন্বেষা- এই পাঁচ সুন্দরী পছন্দ একই তরুণকে। তারা একই সঙ্গে তার প্রেমে পড়েন। ভাগ্যবান সেই প্রেমিকের নাম অপূর্ব। ‘সুপার গার্লস’ নামের নতুন একটি ধারাবাহিকের একটি পর্বে দেখা যাবে অভিনেতা অপূর্বকে।

এ সিরিজের গল্প ও চিত্রনাট্য লিখেছেন ভারতীয় টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ও চিত্রনাট্যকার প্রিয়া ওয়াল। ইংরেজিতে লেখা চিত্রনাট্য বাংলায় অনুবাদ করছেন অন্তু। চিত্রনাট্য তদারকি করছেন গাউসুল আজম শাওন।

‘সুপার গার্লস’-এর পাঁচ তরুণী অভিনয় করেছেন তাদের নিজেদের নামে। টয়া অভিনয় করেছেন অভিনেত্রীর ভূমিকায়। মধ্যবিত্ত পরিবারের এই মেয়েটিকে অভিনেত্রী হওয়ার জন্য প্রচুর স্ট্রাগল করতে দেখা যায়। কেয়াকে সবাই সংগীতশিল্পী হিসেবে চেনেন। তিনি ‘ক্লোজআপ ওয়ান : তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার মধ্যে দিয়ে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন। এই সিরিজের মধ্যে দিয়ে তার অভিনয়ে অভিষেক।

মডেল অভিনেত্রী সাফা কবিরকে দেখা যাবে টিভি উপস্থাপকের ভূমিকায়। লাক্স সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হওয়া নাদিয়া অভিনয় করেছেন মডেলের ভূমিকায়। অন্যদিকে অন্বেষা অভিনয়ে নতুন হলেও ‘সুপার গার্লস’ সিরিজে তিনি আছেন বাস্কেটবল খেলোয়াড়ের চরিত্রে। ব্যক্তিজীবনেও তিনি এই খেলায় পারদর্শী।

নাটকটি পরিচালক তানিম রহমান অংশু বললেন, “একটি মানসম্পন্ন টিভি সিরিজের জন্য যে ধরণের ট্রিটমেন্ট দরকার তার পুরোটাই আছে এখানে। চিত্রনাট্য পাওয়ার পর প্রতিটি চরিত্রের সঙ্গে মিল রেখে ‘সুপার গালর্স’ নাটকের শিল্পী নির্বাচন করা হয়েছে। এ কারণে অপূর্বকে পাওয়া যাবে মাত্র একটি পর্বে। এমনভাবে আরও অনেক বড় তারকাশিল্পী হাজির হবেন এই নাটকে।”

শনিবার (১৬ এপ্রিল) থেকে জিটিভিতে প্রচারে আসছে ‘সুপার গার্লস’। প্রতি শনি থেকে বৃহস্পতিবার রাত ১১টায় প্রচার হবে এটি। নাটকটির প্রযোজক ও নির্বাহী প্রযোজক শাহরিয়ার শাকিলের আলফা-আই মিডিয়া প্রোডাকশন্স। সঙ্গে আছে গ্রুপ এম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: