সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিলামে তোলা হলো নওয়াজ শরীফকে, দাম উঠল কত?

139985_1আন্তর্জাতিক ডেস্ক : বর্তমান বিশ্বে ই-কমার্স ব্যবসার ব্যাপক প্রসার ঘটেছে। দৈনন্দিন ব্যবহারের নানা পণ্য পাওয়া যাচ্ছে ই-কমার্স প্রতিষ্ঠান ইবে-তে। শুধু পণ্যই নয়, এবার ‘অকর্মণ্য’ রাজনৈতিক নেতাও বিক্রি হচ্ছেন সাইটটিতে!

সম্প্রতি পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে নিলামে বিক্রির জন্য একটি বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছে। এই নিলাম বিজ্ঞাপনে অনেকে দামও হাঁকিয়েছেন। এতে নওয়াজ শরীফের সর্বোচ্চ দাম ওঠেছে ৬৬,২০০ পাউন্ড যা বাংলাদেশি প্রায় ৭৪ লাখ টাকা। এই নাটকীয় ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা পাকিস্তানে।

হিন্দুস্তান টাইমস ও টাইমস অফ ইন্ডিয়ার এক খবরে বলা হয়েছে, সম্প্রতি ইবে-তে পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে বেচতে চেয়ে বিজ্ঞাপন দেওয়া হয়েছে! তবে যিনি এমন বিজ্ঞাপন দিয়েছেন সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তির খোঁজ পায়নি পাক পুলিশ।
‘ইউজলেস পাকিস্তানি পিএম নওয়াজ শরিফ ফর সেল’ নামে ওই অনলাইন বিজ্ঞাপনটি দেয়া হয়েছে। এখানে শরিফের দাম উঠেছে ৬৬,২০০ পাউন্ড। শরিফকে কিনতে নিলামে দর হেঁকেছেন শতাধিক ব্যক্তি।

বিজ্ঞাপনে বলা হয়েছে, ‘নওয়াজ এবং তার গোটা পরিবার জিনগত ত্রুটিযুক্ত এবং দুর্নীতিগ্রস্ত। গোটা পরিবার থাকে লন্ডনে। ওখানেই শরিফের পারিবারিক ব্যবসা আছে। আজ তুরস্ক তো কাল ইংল্যান্ড, পরশু আবার আমেরিকায় ছুটছেন। তিনি দেশে কতদিন থাকেন? এমন মানুষ আবার পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চান! নওয়াজ শরিফকে আমরা চাই না। তাই তাকে বিক্রি করব।’

পানামা কাণ্ডে নাম জড়িয়ে এমনিতেই চাপে আছেন নওয়াজ শরিফ। এবারের বিজ্ঞাপনদাতার আদৌ খোঁজ পান কি না শরিফ এখন সেটাই দেখার!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: