সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীকে গানের সিডি উপহার দিলো রুনা লায়লার দুই নাতি

runabg20160414225508বিনোদন ডেস্ক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিজেদের গাওয়া দেশাত্মবোধক গানের সিডি উপহার দিলো বাংলাদেশি বংশোদ্ভুত দুই ব্রিটিশ কিশোর জাইন ও অ্যারন। তারা বাংলাদেশের জীবন্ত কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লার নাতি।

বুধবার (১৩ এপ্রিল) প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে গিয়ে তার হাতে সিডি তুলে দেয় দুই কিশোর। তাদেরকে শুভেচ্ছা বক্তব্য লিখে দিয়েছেন শেখ হাসিনা।
প্রবাসে থেকে বাংলা গান চর্চা এবং দেশের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে দেশাত্মবোধক গানটি গাওয়ায় জাইন ও অ্যারনের ভূয়সী প্রশংসা করেন প্রধানমন্ত্রী।

এ সময় ছিলেন রুনা লায়লাও। বৃহস্পতিবার দুপুরে ফেসবুকে এ খবর জানিয়ে তিনি লিখেছেন, ‘আমরা খুব সম্মানিত হলাম।’ গণভবনে আরও ছিলেন জাইন ও অ্যারনের মা তানি লায়লা এবং রুনার স্বামী অভিনেতা আলমগীর।

গত মাসে স্বাধীনতা দিবসে জাইন ও অ্যারনের গাওয়া ‘আই লাভ মাই বাংলাদেশ’ শিরোনামের গানটি প্রকাশিত হয়। এর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ, সুর ও সংগীত পরিচালনায় ব্রিটিশ-এশিয়ান সংগীতশিল্পী রাজা কাশেফ।

এদিকে কয়েকদিন আগে বলিউডের কমেডি অভিনেতা জনি লিভার এক ভিডিও বার্তায় রুনার দুই নাতির গায়কীর প্রশংসা করেন। তিনি বলেছেন, ‘ওরা দারুণ গেয়েছে। আমার খুব ভালো লেগেছে।’

গানটিতে আরও কণ্ঠ দিয়েছেন শিশুশিল্পী জাইনা ও নাজওয়া। জাইন ও অ্যারনের মতো তারাও বেড়ে উঠেছেন ব্রিটেনে। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ব্রিটিশ-এশীয় সংগীতশিল্পী রাজা কাশেফ। গানটিতে তার এবং রুবায়েত জাহানের কণ্ঠও আছে।

এ গানের রেকর্ডিং হয় লন্ডনের হাইস্ট্রিট স্টুডিওতে। এর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। ভিডিওর দৃশ্যায়ন হয়েছে লন্ডনে। এটি নির্মাণ করেছেন মিনহাজ কিবরিয়া।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: