সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জ বাংলা নববর্ষে বাপা ও খোয়াই রিভার ওয়াটারকিপার এর নাগরিকবন্ধন ও শোভাযাত্রা

img_20160414_173303_4662হবিগঞ্জ প্রতিনিধি:
কল প্রাণীর জন্য বাসযোগ্য পৃথিবী গড়ে তুলুন, পরিবেশের ভারসাম্য রক্ষা করুন, নদী ও জলাশয়কে দখল ও দূষণের কবল থেকে বাঁচান। বাংলা নববর্ষ ১৪২৩ এর প্রথমদিনে সকলকে শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশ পরিবেশ আন্দোলন-বাপা ও খোয়াই রিভার ওয়াটারকিপার পৃথক অনুষ্ঠানের আয়োজন করে।

আজ বৃহস্পতিবার সকাল ৯টায় হবিগঞ্জ শিরিষতলায় বর্ষবরণ অনুষ্ঠান চলাকালীন সময়ে নদী ও জলাশয় রক্ষার দাবীতে নাগরিকবন্ধনের আয়োজন করে বাপা ও খোয়াই রিভার ওয়াটাকারকিপার। সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের কর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন এসময় পরিবেশের ভারসাম্য রক্ষায় সংহতি প্রকাশ করে নাগরিক বন্ধনে অংশগ্রহণ করেন।

খোয়াই রিভার ওয়াটারকিপার তোফাজ্জল সোহেল এর নেতৃত্বে নাগরিকবন্ধনে অংশগ্রহণ করেন রোটারী ক্লাব হবিগঞ্জ খোয়াই’র প্রেসিডেন্ট নমীনি সৈয়দ আব্দুল বাকী মো. ইকবাল, কলেজ শিক্ষক সৈয়দা তাহমুদা বেগম, নাট্য সংগঠক ইমতিয়াজ তুহিন, বাপা জেলা যুগ্ম সম্পাদক সিদ্দিকী হারুন, প্রাকৃতজন পরিচালক কাজল বণিক, নাট্য পরিচালক মোক্তাদির ইবনে সালাম, রোটারিয়ান মো. আনোয়ার হোসেন, শাহ যোবায়ের আহমেদ, নাট্যকর্মী প্রসেনজিৎ চৌধুরী শিবু, মোক্তাদির হোসেন, অজয় বিক্রম শিবু, ওসমান গণি রুমি, কবি সঞ্জয় রায়, সংস্কৃতিকর্মী সীমান্ত দেব তুর্য, পরাগ সারোয়ার, তাহসিন বিলওয়াল হোসেন আরিয়ান, ঐহিত্য ক্লাবের সেক্রেটারী অর্পিতা দেব সৃষ্টি প্রমুখ।

এছাড়াও সকাল সাড়ে ১০টায় খোয়াই থিয়েটার আয়োজিত ১লা বৈশাখের মঙ্গল শোভাযাত্রায় অংশগ্রহণ করে খোয়াই রিভার ওয়াটারকিপার ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন-বাপা। শোভাযাত্রায় পরিবেশ রক্ষার বিভিন্ন শ্লোগানে ব্যানার ফেস্টুন ব্যবহার করা হয়। হবিগঞ্জ জেলা পরিষদ থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে শোভাযাত্রাটি শহরের টাউন হলে শেষ হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: