সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএল গ্যালারির সুন্দরীদের কথা…

 

IPL_GLAMOUR_5বিনোদন ডেস্ক:
মাঠে বিশ্বের নানা প্রান্তের তারকাদের ক্রিকেট; আর গ্যালারিতে গ্ল্যামারাস সুন্দরীদের জোয়ার – এই দুই মিলেই তো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আর আইপিএল মানেই গ্যালারিতে তারকা ক্রিকেটারদের তারকা স্ত্রী-বান্ধবীদের উপস্থিতি অবধারিত। এমনকি কম যান না দলের মালেকিনরাও।
সেই সুন্দরীদের নিয়ে আমাদের এই আয়োজন…
প্রীতি জিনতা
কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতি জিনতা এক কালে বলিউড মাতালেও এখন দেখা যায় কেবল আইপিএলেই। এতদিন সঙ্গে ছিলেন নেস ওয়াদিয়া। কিন্তু সেই সম্পর্ক শেষ। এবার প্রীতি বিবাহিত হয়ে আইপিএলে আসছেন। মাঠেও হয়তো কোন একদিন চলে আসবেন স্বামী নিয়েই।
গীতা বাসরা
এবারই প্রথম আইপিএলে ‘বিবাহিত’ হরভজন সিংকে পাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স। অনেক দিনের সম্পর্কের পরিণতি তিনি টেনেছেন গতবছর। ফলে, অবধারিত ভাবেই গ্যালারিতে তাকে সমর্থণ যুগিয়ে যাবেন তার স্ত্রী ও বলিউড কন্যা গীতা বাসরা।
সাক্ষী
আইপিএলে ধোনি খেলবেন, অথচ গ্যালারিতে স্ত্রী সাক্ষী থাকবেন না – এ যেন অসম্ভব এক ব্যাপার। এবার মহেন্দ্র সিং ধোনির ঠিকানা পাল্টালেও পুরনো সমর্থক হাতছাড়া হচ্ছে না। সাথে এবার নিশ্চয়ই সাথে ধোনি কন্যা জিভাকেও দেখা যাবে।
হ্যাজেল কিচ
খুব শিগগির গাঁটছড়া বাঁধতে চলেছেন যুবরাজ ও বলিউডের হ্যাজেল কিচ। গত বছরই বাগদান শেষ হয়েছে। বাকি কাজটাও আসন্ন বলেই খবর খবর শোনা যাচ্ছে। এবার তাহলে যুবরাজের হয়েও গ্যালারিতে কেউ চেঁচাবেন।
আনুশকা শর্মা
গুজব আছে, হালের বলিউড তারকা আনুশকা শর্মার সাথে নাকি ছাড়াছাড়ি হয়ে গেছে বিরাট কোহলির। তবে, এ ব্যাপারে এখনও কেউই আনুষ্ঠানিক ভাবে কিছু বলেন নি। যদি সেটা না হয়, নিশ্চয়ই গ্যালারিতে আনুশকার সমর্থন পাবেন কোহলি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: