সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে গৃহবধুর শ্লীলতাহানী ঘটিয়ে ঘর ছাড়া করেছে স্বামীর বাড়ির লোকজন

ZZZছাতক প্রতিনিধিঃ
ছাতকে এক গৃহবধুকে মারপিটসহ শ্লীলতাহানী ঘটিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে স্বামীর আত্মীয়-স্বজনরা। স্বামীর চাকুরীর সুবাদে অন্যত্র থাকায় বসতবাড়ি দখলের উদ্দেশ্যে স্বামীর আত্মীয়-স্বজনরা এ গৃহবধূকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে।

তারা ঘরের মালামালসহ স্বপ্না বেগমকে ট্রাকে তুলে বিশ্বনাথের রামপাশা গ্রামে তার পিত্রালয় পাঠিয়ে দেয়। ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের জিয়াপুর গ্রামে।

এ ঘটনায় আহত গৃহবধূ স্বপ্না বেগম বাদী হয়ে গত ১০ এপ্রিল জিয়াপুর গ্রামের সোনা মিয়া, সুজন মিয়া, তোফায়েল ও লুবনা বেগমের বিরুদ্ধে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ থেকে জানা যায়, স্বামী ফারুক মিয়ার অনুপস্থিতিতে তার আত্মীয়-স্বজনরা বসতবাড়ি দখলের উদ্দেশ্যে প্রায়ই গৃহবধূ স্বপ্না বেগমকে নানাভাবে অত্যাচার-নির্যাতন করে আসছিল।

ঘটনার দিন বিকেলে স্বামীর আত্মীয়রা সংবদ্ধ হয়ে তার বসত ঘরে হামলা চালিয়ে তাকে মারপিট করে। এসময় তার শ্লীলতাহানী ঘটিয়ে তারা আহত স্বপ্না বেগমকে জোর করে ঘরের মালামালসহ ট্রাকে উঠিয়ে দেয়। আহত স্বপ্না বেগমকে বিশ্বনাথ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ছাতক থানার ওসি(তদন্ত) আশরাফুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: