সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৩০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে বর্ণিল সাজে ছিল বর্ষবরণের আয়োজন

9b064f4f-c6c1-4406-8b8a-399a0cff2a3cজাহঙ্গীর আলম চৌধুরী, ছাতক::
ছাতকে বর্ণিল সাজে ছিল দিন ব্যাপী বর্ষবরনের নানা আয়োজন। উপজেলা প্রসাশনের আয়োজনে পরিষদ মাঠে সকাল থেকে বিরতিহীন ভাবে চলে বৈশাখী অনুষ্টান। বৃহস্পতিবার সকালে বর্নাঢ্য র‌্যালী, আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

র‌্যালী শেষে পান্তা ভাত ও বাঙ্গালীয়ানা খাবারের আয়োজন ছিল পরিষদ মাঠে। বাঙালিয়ানা সাজে অনুষ্টানে উপস্থিত ছিলেন, কর্মকর্তা, জন প্রতিনিধি, শিক্ষক-শিক্ষিকা ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী বৃন্দ। মঞ্চে দিন ব্যাপী বৈশাখী গান, আঞ্চলিক গান, নৃত্য, বিতর্ক প্রতিযোগিতা, আবৃতি ও র‌্যাফেল ড্র ছিল আকর্ষনীয়। উপজেলা পরিষদ মাঠে সহকারী কমিশনার (ভূমি) শেখ হাফিজুর রহমানের সভাপতিত্বে বর্ষবরনের আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

60fe7a39-86ca-45cb-a166-0752d9e6c780সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল। বক্তব্য রাখেন অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শরিফুল আলম, ভ্যাটেনারী সার্জন আব্দুস সহিদ হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, সমবায় কর্মকর্তা বিজিত রঞ্জন কর, ছাতক বহুমূখী মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মঈনুল হোসেন চৌধুরী, আ.লীগ নেতা আলহাজ্ব সৈয়দ আহমদ, সামছুজ্জামান রাজা, ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল আলিম, মুক্তিযোদ্ধা স্বরাজ কুমার দাস, সহকারী শিক্ষা কর্মকর্তা মাছুম বিল্লাহ প্রমূখ। এ ছাড়া শহর জুড়ে ছিল বর্ষবরনের নানা আয়োজন।

ছাতক বহুমূখী মডেল হাইস্কুল, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়, গোবিন্দগঞ্জ বহুমূখী উচ্চ বিদ্যালয়, কুমনা সরকারী প্রাথমিক বিদ্যালয়েও বর্ষবরনের বিভিন্ন অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: