সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ব্যতিক্রমী আয়োজনে নববর্ষ উদযাপন

0f5f9bb2-b0f8-466f-b6a3-1af60bcb5fabপথশিশু ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে নববর্ষ উদযাপন করল ‘সিলেট সোশ্যাল ডেভেলপমেন্ট ফোরাম (এসএসডিএফ)’। পহেলা বৈশাখ দুপুরে সংগঠনটির উদ্যোগে সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারে ৪০ জন পথশিশু ও দুস্থদের মধ্যে এ খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট সোশ্যাল ডেভেলপমেন্ট ফোরাম এর সভাপতি মোঃ আবদুল কাইয়ুম, সহ সভাপতি মোঃ সাইদুর রহমান রাজু, সাধারণ সম্পাদক ডাঃ এহসানুল হক মারুফ, সাংগঠনিক সম্পাদক রেজওয়ানুল করিম, সহ সাংগঠনিক সম্পাদক ফয়ছল মাহমুদ, প্রচার সম্পাদক আবুল হাসান, মহিলা বিষয়ক সম্পাদিকা মোছাঃ রিনা বেগম, ধর্ম বিষয়ক সম্পাদক ইমরান আহমদ, সদস্য মোঃ কামরুজ্জামান, তানিমুল ইমলাম তানিম, ইকবাল হোসেন প্রমুখ।

খাবার বিতরণকালে সংগঠনের সভাপতি আবদুল কাইয়ুম বলেন, বাঙ্গালীর ঐতিহ্যের ধারক ও বাহক পহেলা বৈশাখ। এ দিন আনন্দ উৎসবের মধ্য দিয়ে আমরা নতুন বছরকে বরণ করে থাকি।

তাই সমাজের অসহায় গরীব কিংবা পথশিশুদের মধ্যে সেই আনন্দ ভাগ করে দিতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। তিনি সকল গ্লানি দূর করে নতুন বছরটা সকলের জন্য সুন্দর, আনন্দময় ও সফলতায় ভরে ওঠার প্রত্যাশা করেন। -বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: