সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৈশাখে ঘুরতে এসে লাশ হয়ে ফিরল দুই তরুণ

2. daily sylhet nihoto newsনিউজ ডেস্ক::
পহেলা বৈশাখে মোটরসাইকেলে চার বন্ধু মিলে ঘুরতে এসে লাশ হয়ে ফিরলো দুই যুবক। বৃহস্পতিবার বিকেলে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের উত্তরা ফিলিং স্টেশনের পার্শ্বে মুনশুরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে সৌরভ (২৫) ও পরে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নেয়ার পথে তার বন্ধু নিমনের (২০) মৃত্যু হয়।

নিহত সৌরভ গাজীপুর সদর উপজেলার মাধববাড়ী এলাকার সোলেমান হোসেনের ছেলে ও নিমন একই উপজেলার উত্তর ছায়াবীথী এলাকার শাকিল মিয়ার ছেলে।

কালীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজুর রহমান নিহতের মা ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, গাজীপুর সদর থেকে দুইটি মোটরসাইকেল নিয়ে চার বন্ধু মিলে ঘুরতে আসে কালীগঞ্জে। বিকেলে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মুনশুরপুর এলাকায় বন্ধু নিয়নসহ সৌরভের বেপরোয়া গতির মোটরসাইকেলটি (ঢাকা-মেট্রো ল-১৫-১৩২০) উত্তরা ফিলিং স্টেশনের পার্শ্বের একটি কালভার্টের পিলারের সঙ্গে আঘাত লাগে। এতে ঘটনাস্থলে সৌরভ নিহত হয় এবং গুরুতর রক্তাক্ত অবস্থায় নিমনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. আশরাফুল ইসলাম উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন। পরে ঢামেকে নেয়ার পথে নিমনের মৃত্যু হয়।

তিনি আরো জানান, নিহত সৌরভ গাজীপুর আজিম উদ্দিন কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। সৌরভ এসএসসি ও এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: