সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৯ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পার্টি সেন্টারে চলে পার্টির নামে দেহ ব্যবসা (ভিডিওসহ)

Untitled-1 copyঅনলাইন ডেস্ক:
ঢাকা আমাদের সকলের প্রিয় নগরী, আমাদের গর্ব, প্রায় ৮০ লাখ লোকের বসবাস এই শহরে। সারা দেশ থেকে প্রতিনিয়ত মানুষ আসে ঢাকার শহরে। এসব মানুষের মধ্যে ভাল মানুষ যেমন আছে তেমনি আছে খারাপ মানুষও। তবে সব থেকে ভয়ংকর হল যারা ভাল মানুষের মুখোশ পড়ে ঘুরে বেড়ায়।

দিনের বেলা যাদেরকে ভদ্রলোক বলে মনে হলেও রাতের আধারে এদের সকলের রুপ অন্য। এরা সমাজের উচুশ্রেনী হিসেবে পরিচিত অনেকে আবার এদেরকে বড়লোকও বলে। এই তথাকথিত বড়লোকের ছোটলোকি কাজের কথা শুনলে আপনার গায়ের পশম দ্বারিয়ে যাবে।

পেটের দায়ে যারা নিজের দেহ বিক্রি করে টাকা আয় করে তাদেরকে আমরা পতিতা বলি, সমাজের সকলে তাদেরকে ঘৃনার চোখে দেখে। কিন্তু যারা টাকা দিয়ে এসব নষ্টামি করে তাদেরকে কি বলা উচিত? তারাতো এদের থেকেও ঘৃন্য।

ঢাকার বেশিরভাগ হোটেলে পার্টির নামে প্রতিরাতে এমন উচ্ছৃঙ্খল আনন্দে মেতে থাকে তরুন তরুনীরা। এসব মেয়েদের বেশিরভাই পেশাদার ডিস্কোজকি, আধুনিক সাজপোশাকে প্রতি সন্ধ্যায় এরা আসেন হোটেলে, শুরু হয় পার্টি চলে মাঝরাত পর্যন্ত।

গভীর রাতে পার্টি শেষে কখনও স্বাভাবিক, কখনওবা অস্বাভাবিক অবস্থায় বেড়িয়ে পড়েন পছন্দের কারো সঙ্গে। আর বাকিদের মেলা বসে পাচ তারকা হোটেলের সামনে, আড্ডা আর মাতামাতি শেষে পছন্দের পুরুষের সঙ্গে জোড় মিলিয়ে পাড়ি জমায় নিষিদ্ধ জগতে। এমন অনৈতিক কাজে করেও নেই এতটুকু জড়তা ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: