সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জ-সিলেট সড়কে অনির্দিষ্টকালের বাস চলাচল বন্ধ

Habigonj-map1হবিগঞ্জ প্রতিনিধি::
সিলেটের কদমতলী বাসস্ট্যান্ডে হবিগঞ্জের বাসের শ্রমিকদের মারপিটের প্রতিবাদে হবিগঞ্জ থেকে সিলেটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ করে দিয়েছে হবিগঞ্জ মটর মালিক গ্রুপ। এদিকে, পহেলা বৈশাখের দিন বৃহস্পতিবার সকাল থেকে বাস চলাচল বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন যাত্রীরা।

হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজিব আলী জানান, তুচ্ছ বিষয় নিয়ে বুধবার হবিগঞ্জের বাস চালক জুনায়েদ মিয়ার সঙ্গে সিলেটের মিতালী পরিবহনের একটি বাসের চালকের কথা কাটাকাটি হয়। এর জের ধরে বুধবার দুপুরে সিলেটের কদমতলী বাসস্ট্যান্ডে হবিগঞ্জের বাস চালক জুনায়েদ মিয়াসহ কয়েকটি বাসের শ্রমিকদের মারপিট করে মিতালী পরিবহনের শ্রমিকরা। এতে হবিগঞ্জের পাঁচ বাস শ্রমিক আহত হন। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার প্রতিবাদে ও নিরাপত্তার স্বার্থে বৃহস্পতিবার সকাল থেকে হবিগঞ্জ-সিলেট রুটে চলাচলকারী একমাত্র বাস ’বিরতিহীন পরিবহন’ চলাচল বন্ধ করে দিয়েছে হবিগঞ্জ বাস মালিকদের সংগঠন হবিগঞ্জ মটর মালিক গ্রুপ। তবে হঠাৎ করে বাস চলাচল বন্ধ করে দেওয়ায় যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।
মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় জানান, বিষয়টি সুষ্ঠুভাবে সমাধান না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য সিলেটের সঙ্গে বাস চলাচল বন্ধ থাকবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: