সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘এবার তোমার পালা, মৃত্যুর জন্য প্রস্তুত থাক’

downloadনিউজ ডেস্ক::
কাফনের কাপড়, আতর, গোলাপজল পাঠিয়ে টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। বুধবার বিকেলে প্রতিমন্ত্রীর গুলশানের বাসভবনে র‌্যাপিং পেপার দিয়ে মোড়ানো একটি বক্সের মধ্যে এসব পাঠানো হয়। ওই বক্সে হাতে লেখা একটি কাগজও ছিল। সেখানে লেখা রয়েছে, ‘এবার তোমার পালা, মৃত্যুর জন্য প্রস্তুত থাক’। ওই বক্সের ওপর প্রেরকের জায়গায় লেখা রয়েছে, মেয়র, নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন।-বাংলা ট্রিবিউন।

হুমকির ব্যাপারে টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, ‘পহেলা বৈশাখ উপলক্ষে অনেকেই বাসায় ফুল, মিষ্টি পাঠিয়েছেন। যাদের সঙ্গে স্বার্থের সংশ্লিষ্টতা রয়েছে তাদের কারো উপহারই বাসার দারোয়ান গ্রহণ করেনি। কিন্তু রাষ্ট্রীয় সম্মানীয় ব্যক্তিরা বা আত্মীয়-স্বজন পহেলা বৈশাখ উপলক্ষে কোনও উপহার পাঠালে সেটা তো ফেরত দেওয়া যায় না। ফলে দারোয়ানরা প্রাপককে দেখেই প্যাকেটটি গ্রহণ করেছেন বা ফেরত দিয়েছেন। সেভাবেই তাকে নির্দেশনা দেওয়া ছিল।

গতকাল বিকেলে আমি বাসার বাইরে গেলে দুই যুবক প্যাকেটটি দিয়ে যায়। প্যাকেটটি গ্রহণ করা যাবে কি-না সেটা জানার পরই নেওয়া হবে- এ জন্য তাদের অপেক্ষা করতে বলেন। কিন্তু তার আগেই দ্রুত তারা চলে যায়। নিচেই দারোয়ানরা র‌্যাপিং পেপারটি খুলে দেখেন তার মধ্যে কাফনের কাপড়, গোলাপজল ও আতর রয়েছে। সেখানে একটি চিঠিতে হুমকির কথা বলা হয়েছে। এ বিষয়ে আমি থানায় একটি সাধারণ ডায়েরি করার কথা ভাবছি। দ্রুতই জিডিটি করা হবে।’

এর আগেও তারানা হালিমকে একাধিকবার হত্যার হুমকি দেওয়া হয়েছে। ভিওআইপি বন্ধের সিদ্ধান্ত নেওয়া এবং বায়োমেট্রিকে সিম রেজিস্ট্রেশন নিয়ে অনেকেই প্রতিমন্ত্রীর ওপর ক্ষুব্ধ। এসব কারণে তাকে হত্যার হুমকি দেওয়া হতে পারে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা। পাশাপাশি মৌলবাদি প্রতিক্রিয়াশীল গোষ্ঠীও এই কাজ করতে পারে বলে ধারণা করছেন তারানা হালিমের ঘনিষ্ঠজনরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: