সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্সের নিউপোর্টে স্বফল রোড শো অনুষ্ঠিত

pic02  যুক্তরাজ্য থেকে মকিস মনসুর:
বৃটেনের বিভিন্ন শহর থেকে আগত বিপুল সংখ্যক জনসমাগমের উপস্থিতিতে আনন্দঘন পরিবেশে ও ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স ইন ইউকে‘র স্বফল রোড শো অনুষ্ঠান ১৩ এপ্রিল নিউপোর্ট শহরের হলি ইন হোটেলে সম্পন্ন হয়েছে।
pic04ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্সের চেয়ারম্যান দিলাবর ও হোসাইনের সভাপতিত্বে এবং সেক্রেটারী জেনারেল মাহবুব নূর মাবস এর পরিচালনায় অনুষ্ঠিত রোড শো অনুষ্ঠানে গ্রেরেন ওয়ার্টাস, সালিক মো: মুনিম, জাকারিয়াশাহ, রাহেল মিয়া, আব্দুল আলিম মাইক ও আব্দুল কাহিম কয়েস বক্তব্য রাখেন।
pic03মধ্যাহ্ণভোজের পর আগত ব্যবসায়ীরা বিভিন্ন কোম্পানী, সাপ্লাইয়ারস একে অন্যের সাথে কূশলবিনিময় ও ব্যবসায়িক নানা বিষয়ে মতবিনিময় করেন।
চেম্বারের চেয়ারম্যান দিলাবর এ হোসাইন ও সেক্রেটারী জেনারেল মাহবুব নূর মাবসসহ চেম্বারের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে চেম্বার অব কমার্সের বিগত দিনের কর্মকান্ডের নানা বিবরন তুলে ধরেন এবং চেম্বারের সদস্য হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান।
রোড শো অনুষ্ঠানে চ্যানেল এস টেলিভিশনের স্টাফ রিপোর্টার তানভির আহমদ, বাংলাটিভির ওয়েলস এ্যাম্বেসেডর ও ওয়েলস বাংলানিউজের এডিটর মকিস মনসুর আহমদ, চেম্বারের ডেপুটি সেক্রেটারী ইমতিয়াজ হোসেন জাকি, মিডিয়া ডাইরেক্টর আফজল খান মিতু, ফাইন্যান্স ডাইরেক্টর আবু তাহের খান রিপন, আইটি ডাইরেক্টর ইয়াহিয়া হাসান, ট্রেড এন্ড ইনভেস্টম্যান্ট ডাইরেক্টর আব্দুল আলিম মাইক, জাকির আজাদ, আব্দুল কাহিম কয়েস, মুক্তার আহমদ, শাহ শাফি কাদির, সালেহ রহমান, মুসলেহ উদ্দিন, জিয়া হকসহ ওয়েলসের বিভিন্ন শহর থেকে নেতৃবৃন্দ ও ব্যবসায়ী প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।pic01

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: