সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এশিয়ান টিভির টকশোর সময় ভূমিকম্প (ভিডিও)

95314b1a834a41a2e911123190b5ed93-570e877891817নিউজ ডেস্ক::
টেবিল টকবুধবার রাতে ৬ দশমিক ৯ মাত্রার ভূমিকম্পের সময় এশিয়ান টিভিতে একটি টক শো চলছিল। এর সঞ্চালক ছিলেন চ্যানেলটির হেড অব নিউজ আনিস আলমগীর। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (অপরাধ) যুগ্ম কমিশনার কৃষ্ণপদ রায় ও সাংবাদিক জায়েদুল আহসান পিন্টু। আলোচনার বিষয় ছিল বর্ষবরণ ও এর নিরাপত্তা।

টক শোর প্রায় শেষ পর্যায়ে হঠাৎ ভূমিকম্পে দুলে ওঠে ভবন। প্রথম কম্পন তারা টের পেলেও ছোট আকারের ভূমিকম্প মনে করে আলোচনা চালিয়ে যেতে থাকেন। কিন্তু একটু পরেই আবার ব্যাপকভাবে দুলতে থাকে স্টুডিও। ক্যামেরা কাঁপতে থাকায় সেই দুলুনি আরও স্পষ্ট হয়ে ওঠে। টক শো শেষ হতে অল্প সময় বাকি থাকলেও কিছুটা আতঙ্কিত আনিস আলমগীর বলেন, ও মাই গড, এটা তো অনেক বড় আকারে হচ্ছে। এ সময় তড়িঘড়ি করে তিনি অনুষ্ঠান শেষ করার ঘোষণা দেন।

উল্লেখ্য, বুধবার রাত ৮টার দিকে রাজধানীসহ সারা দেশে ভূমিকম্প অনুভূত হয়েছে। কিছু সময় ধরে চলতে থাকা এ ভূমিকম্পে বহুতল ভবনগুলো দুলতে থাকে। এ সময় ভবনের বাসিন্দারা ভয়ে রাস্তায় নেমে পড়েন। কেউ কেউ ভবনের ভেতরেই আশ্রয় নেন।

মার্কিন ভূতাত্ত্বিক জরিপ সংস্থা ইউএসজিএস জানিয়েছে, ভূমিকম্পের কেন্দ্রস্থল মিয়ানমারের সাগাইনের মাউলাইক থেকে ৭৪ কি. মি. দক্ষিণ-পূর্বে। রিখটার স্কেলে ভূমিকম্পটির মাত্রা ৬.৯ এবং গভীরতা ১৩৪ কিলোমিটার।

ভূমিকম্পে দেশের বিভিন্ন স্থানে অর্ধ শতাধিক মানুষ আহত হয়েছেন। চট্টগ্রামে হেলে পড়েছে বেশ কয়েকটি ভবন। তবে ঢাকায় তেমন কোনও ক্ষয়ক্ষতি বা আহতের খবর পাওয়া যায়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: