সর্বশেষ আপডেট : ৩০ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে দেড় হাজার ইয়াবাসহ আটক ১

5439affd-f5e4-4928-be4b-f877c9007784স্টাফ রিপোর্টার::
১ হাজার ৫৩৫ পিস ইয়াবাসহ ১ জনকে আটক করা হয়েছে। সিলেট নগরীর কাষ্টঘর এলাকা থেকে ৫৭০ পিস ইয়াবাসহ ১ জনকে আটক করা হয়েছে। অপর এক অভিযানে সুনামগঞ্জের ছাতক উপজেলার সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের কাইতকোনা এলাকা থেকে ৯৬৫ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব-৯।

আটককৃত কুমিল্লাজেলার কোতোয়ালী থানার শুভপুর এলাকার মৃত আব্দুল খালেক এর ছেলে মো. ইয়াছিন (২০)। সে বর্তমানে সিলেটের দক্ষিণ সুরমার খোজার খোলা এলাকার এনাম মিয়ার কলোনীর বাসিন্দা।

বৃহস্পতিবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার দুপুর ১ টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি মো. খায়রুল আলম এর নেতৃত্বে সিলেট নগরীতে অভিযান পরিচালনা করে।

অভিযানে মহাজনপট্রির কাষ্টঘড় রোডে গাজী বোরহান উদ্দিন মার্কেটের নূর হার্ডওয়্যারের সামনে থেকে ৫৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জনকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকসহ মো. ইয়াছিন সিলেট জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, বুধবার দিবাগত রাত ৩ টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে মেজর এস এ এম ফখরুল ইসলাম খান এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার ছাতক থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের কাইতকোনা এলাকা থেকে ৯৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত মাদক সুনামগঞ্জ জেলার ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: