সর্বশেষ আপডেট : ২ মিনিট ১০ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ভুমিকম্পে আহত কমপক্ষে ১৬

01.-daily-sylhet-earthquake3জাহঙ্গীর আলম চৌধুরী, ছাতক::
ছাতকে ভুমিকম্প অনুভুত হওয়ার সময় তাড়াহুড়ো করে অন্তত ১৬জন আহত হয়েছে। আহত দের অধিকাংশই মহিলা। গুরুতর আহত নব্বইউর্দ্ধ ছাতকের বড়কাপন গ্রামের আফতর মিয়াকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। অন্যান্য আহতদের কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। কৈতক হাসপাতালের মেডিকেল অফিসার মোজাহারুল ইসলাম ও সেবিকা কৃষ্ণা দাস জানান ভুমিকম্পে আহত ১৬জনের মধ্যে অনেকে অজ্ঞান অবস্থায় রয়েছে। এছাড়া ছাতক শহরসহ উপজেলার বিভিন্ন এলাকার ঘরবাড়ীর দেয়াল ও ছাদে ফাটলসহ ধ্বসে পড়ার খবর পাওয়া গেছে।

বুধবার রাত ৭.৫৭ মিনিটে এ ভুমিকম্প অনুভুত হয়। প্রায় দু’মিনিট স্থায়ী ভুমিকম্প অনুভুত হতে থাকলে শহরজোড়ে সৃষ্ঠি হয় এক বিভীষিকাময় পরিস্থিতির। তাড়াহুড়ো করে হাজার-হাজার মানুষ নেমে আসে খোলা আকাশের নিচে।

কৈতক হাসপাতালে ভর্তি আহত তাহমিনা(১৮), মারজিয়া(৩০), আব্দুল করিম(৭৫), নেওয়ারুন নেছা(৪০), শেফারুন(২৬), গুলবাহার(৫০), মমিনা বেগম(৪৫), জোছনা বেগম(৩৫), রিজা বেগম(১৭) শেষ খবর পাওয়া পর্যন্ত অজ্ঞান অবস্থায় রয়েছে। কৈতক গ্রামের রতন কুমার দেবের বসতগৃহের দেয়াল ধ্বসে পড়েছে। কৈতক হাসপাতাল ও একই এলাকার সিহাব উদ্দিনের ভবনসহ ছাতক শহরের পুরাতন বেশ কয়েকটি ভবনের দেয়াল ও ছাদে দেখা দিয়েছে ফাটল।

রাত ১২টার ধিকে ছাতক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, সহকারী কমিশনার ভূমি শেখ হাফিজুর রহমান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শরিফুল আলম ও জাউয়া বাজার ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মুরাদ হোসেন কৈতক হাসপাতালে পৌছে আহত দের চিকিৎসার খোজখবর নেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: