সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাঁশ নিয়ে মাঠে নামবে বিএনপি!

alalনিউজ ডেস্ক::
চুয়াডাঙ্গায় একটি সরকারী ভবন নির্মাণে রডের পরিবর্তে যে বাঁশ ব্যবহার করা হয়েছে সেই কথা উল্লেখ করে বিএনপির নবনির্বাচিত যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, ভবন নির্মাণে রডের বদলে আওয়ামী লীগ যে বাঁশ ব্যবহার করছে, সেই বাঁশ-কুঞ্চি নিয়েইরাজপথে বিএনপি নামবে।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত অর্থ ঋণ ও বাংলাদেশের আর্থিক খাতে কেলেঙ্কারির প্রতিবাদে এক প্রতিবাদী যুব সমাবেশে তিনি একথা বলেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলন এ সমাবেশের আয়োজন করে।

আওয়ামী লীগের ওয়েবসাইটের সমালোচনা করে আলাল আরও বলেন, ‘আওয়ামী লীগের ওয়েবসাইটে ভাল কিছু কখনো পাওয়া যায় না। আকাম বেশি সুকাম কম আওয়ামী লীগ ডটকম।’

তিনি বলেন, বর্তমান অবৈধ সরকারের আইনের শাসন মাকড়সার জালের মতো। তারা যেকোনো সেক্টরে চুরি হলে দোষীদের শাস্তি না দিয়ে লোক বদল করে দায় এড়াতে চায়।

সমাবেশে জাগপার সভাপতি শফিউল আলম প্রধান বলেন, ‘বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি ঘটনা সমস্ত জাতিকে বিস্মিত করেছে। এই সরকারকে আর সময় দেওয়া যায় না। সময় দিলে দেশ বিপন্ন হবে, বিপন্ন হবে দেশের সাধারণ মানুষ। তাই সব বাধা অতিক্রম করে আমাদের রাজপথে নামতে হবে।’

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে সমাবেশে আরেও বক্তব্য রাখেন বিএনপির অর্থবিষয়ক সম্পাদক আব্দুস সালাম ও কল্যাণ পার্টির ভাইস চেয়ারম্যান সাইদুর রহমান তামান্না প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: