সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাটকেও তারা নিজ নিজ নামে

39বিনোদন ডেস্ক :: টয়া, নাদিয়া, সাফা কবির, কেয়া রহমান ও অন্বেষা-বিনোদন অঙ্গনের এই পাঁচ তরুনীকে নিয়ে নির্মিত নতুন টিভি সিরিজ ‘সুপারগার্লস’ জিটিভিতে প্রচার শুরু হচ্ছে ১৬ই এপ্রিল থেকে।

সিরিজটিতে এই পাঁচ তরুণী অভিনয় করেছেন নিজ নিজ নামে। টয়া অভিনয় করেছেন অভিনেত্রীর ভূমিকায়। মধ্যবিত্ত পরিবারের এই মেয়েটিকে অভিনেত্রী হওয়ার জন্য প্রচুর স্ট্রাগল করতে দেখা যায়। কেয়াকে সবাই সংগীতশিল্পী হিসেবে চেনেন, তিনি ‘ক্লোজআপ ওয়ান : তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার মধ্যে দিয়ে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন। এই সিরিজের মধ্যে দিয়ে তার অভিনয়ে অভিষেক হচ্ছে। তিনি অভিনয় করেছেন সংগীতশিল্পীর ভূমিকায়।

মডেল অভিনেত্রী সাফা কবিরকে দেখা যাবে টিভি উপস্থাপকের ভূমিকায়। লাক্স সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হওয়া নাদিয়া অভিনয় করেছেন মডেলের ভূমিকায়। অন্যদিকে অন্বেষা অভিনয়ে নতুন হলেও ‘সুপারগার্লস’ সিরিজে তিনি অভিনয় করেছেন বাস্কেটবল খেলোয়াড়ের চরিত্রে। ব্যক্তিজীবনেও তিনি এই খেলায় পারদর্শী। সিরিজটি প্রতি শনি থেকে বৃহস্পতিবার প্রতিদিন রাত ১১টায় প্রচার হবে। পাশাপাশি ৬ দিনে দেখানো পর্বগুলো একত্রে টেলিছবি হিসেবে প্রচার হবে শুক্রবার রাত ৮ টায়।

‘সুপার গার্লস’ সিরিজের গল্প ও চিত্রনাট্য লিখেছেন ভারতীয় টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ও চিত্রনাট্যকার প্রিয়া ওয়াল। পরিচালনায় তানিম রহমান অংশু। বেশ বড় আয়োজন নিয়ে নির্মিত হয়েছে ‘সুপার গালর্স’। মুম্বই থেকে ইংরেজীতে চিত্রনাট্য পাঠাচ্ছেন প্রিয়া ওয়াল। এরপর সেই চিত্রনাট্যকে বাংলায় অনুবাদ করছেন অন্তু। শুটিংয়ে যাওয়ার আগে চুড়ান্ত চিত্রনাট্যের দেখভাল করছেন গাউসুল আজম শাওন। নাটকটির প্রযোজক ও নির্বাহী প্রযোজক শাহরিয়ার শাকিল। এছাড়াও ফার্ণিচার স্পন্সর করেছে হাতিল, টাইটেল স্পন্সর হিসেবে আছে ইউনিলিভারের লাক্স ও গ্রামীণফোন। যৌথভাবে প্রযোজনা করছে গ্রুপ এম এবং আলফা-আই মিডিয়া প্রোডাকশন্স লিমিটেড।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: