সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৯ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধসহ ২ জনের প্রাণহানি, গুরুতর আহত ৩

01.-daily-sylhet-sarak-durghotona-newsনিজস্ব প্রতিবেদক :
সিলেটের ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও গুরুতর আহত হয়েছেন ৩জন। বুধবার সকাল পৌনে ১০টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কে পিকআপ ভ্যান, সিএনজি-অটোরিকশা ও ঠেলাগাড়ির ত্রিমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের রাকীবুদ্দৌলা (২৬) নামের এক যুবকের নাম জানা গেছে। তিনি বেসরকারি সোলার কোম্পানী মৌলভীবাজার রোরাল সার্ভিসেস ফাউন্ডেশন এর তাজপুর-ওসমানীনগর শাখায় কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়িয়ায়।

নিহত দিনমজুর বৃদ্ধের নাম এখনও জানা যায়নি। তিনি ঠেলাগাড়ি চালক এবং বয়স আনুমানিক (৬০) বলে জানিয়েছে ফায়ার সার্ভিস স্টেশন।

শেরপুর থেকে সিলেটগামী পিকআপ ভ্যানটি প্রথমে ঠেলাগাড়িকে পিছন থেকে ধাক্কা দেয় এবং পরবর্তীতে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশাটির সাথে মুখোমুখি সংঘর্ষে জড়ায়। এতে সিএনজি অটোরিকশা দুমড়ে মুচড়ে যায় এবং সড়কের পাশে খাদে পড়ে যায়।

ঘটনাস্থলে ঠেলাগাড়ি চালক বৃদ্ধ নিহত হন এবং অটোরিকাশার যাত্রীরা আহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে গিয়ে গুরুত্বর আহত ৪জনকে উদ্ধার করে ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে নেওয়ার পথে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওসমানী মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: