সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজের বোলিং আমাকে বিমোহিত করেছে: ভিভিএস

31নিউজ ডেস্ক: অান্তর্জাতিক অঙ্গনে মুস্তাফিজ বন্দনা শুরু হয়েছে গত বছর ভারতের বিপক্ষে ঘরের মাঠের সেই ঐতিহাসিক সিরিজ দিয়ে। আর সেই রেশ দিন দিন আরো বাড়ছে। কেননা ভারতের বিপক্ষে দুই ম্যাচে ১১ উইকেট নিয়ে যে আলোচনায় এসেছিলেন তার গতি এখনো থামেনি।

মাঝে কিছুদিন ইনজুরি থাকলেও প্রতিটি ম্যাচেই সে বল করে বিপক্ষের ব্যাটসম্যানদের তাক লাগিয়ে দিয়েছে। চলতি আইপিএলে গতকাল ছিলো তার অভিষেক ম্যাচ। তার দিকে তাকিয়ে ছিলো গোটা ক্রিকেট বিশ্ব। তবে হতাশ করেননি মুস্তাফিজ।

হায়দ্রাবাদের সব বোলারের বল যখন বেদম পেটাচ্ছেন কোহলি-ভিলিয়ার্সরা তখন ব্যতিক্রম ছিলেন শুধু মুস্তাফিজ। ৪ ওভারে ২৬ রানে তুলে নিয়েছিলেন দুটি গুরুত্বপূর্ণ উইকেট।

ম্যাচ শেষে মেন্টর ভিভিএস লক্ষ্মণের সাথে আলাপচারিতার বেশির ভাগ অংশ জুড়ে থাকল মুস্তাফিজ বন্দনা।

ভিভিএস লক্ষ্মণে বলেন, ‘বিশ্বের সেরা বোলারদের মধ্যে মুস্তাফিজ অন্যতম। ভারতের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই ব্যাপক উন্নতি করেছে সে। এটাই আমার প্রথম যে মুস্তাফিজের সঙ্গে সময় কাটাচ্ছি। আমি দেখতে পাচ্ছি, সে তার দক্ষতা নিয়ে দারুণ আত্মবিশ্বাসী। বোলিংয়ে যথেষ্ট বৈচিত্র্য রয়েছে। পাশাপাশি সে জানে কীভাবে সেগুলো প্রয়োগ করতে হয়।’

আইপিএলের প্রথম ম্যাচে গেইল-কোহলিদের বিপক্ষে মুস্তাফিজের বোলিং বৈচিত্র্যে মুগ্ধ হয়েছেন ভিভিএস। তার চোখে মুস্তাফিজ শুধু প্রতিভাবানই নন, তিনি যথেষ্ট পরিশ্রমীও।

তিনি বলেন, ‘মুস্তাফিজের কাজের ধরনটা চমৎকার। নেটে সব ডেলিভারি নিয়ে কাজ করে। মুস্তাফিজ শুধু মেধাবী নয়, কঠোর পরিশ্রমীও। নিজেকে মেলে ধরার চেষ্টা করে। তার বোলিং দেখলেই ভালো লাগে। বিশেষ করে বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স ও ওয়াটসনের বিপক্ষে যেভাবে বোলিং করেছে তা আমাকে বিমোহিত করেছে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: