সর্বশেষ আপডেট : ২ মিনিট ৯ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে ফের যাত্রার নামে জুয়া ও মদের আসর

0122মৌলভীবাজার প্রতিনিধি::
মৌলভীবাজার সদর উপজেলার আথানগিরিতে শনিবার (০৯ এপ্রিল) মধ্যরাত থেকে ফের মহাসমারোহে শুরু হয়েছে যাত্রার নামে ‘জুয়া, অশ্লীল নৃত্য ও মদের আসর। ফলে চলতি এইচএসসি পরীক্ষাকে সামনে রেখে উদ্বিগ্ন হয়ে পড়েছেন এলাকাবাসী। এ ব্যাপারে রোববার দুপুরে জেলা আইন-শৃঙ্ক্ষলা কমিটির মাসিক সভায় তীব্র ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেছেন জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ। বিষয়টি নিয়ে বক্তব্য রাখেন পৌর মেয়র যুবলীগ সভাপতি ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল। নেতৃবৃন্দরা অনতিবিলম্বে এই জুয়া ও মদের আসর বন্ধ করার জোর দাবি জানান।

আইন-শৃঙ্ক্ষলা সভায় পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল তাঁর বক্তব্যে বলেন, আথানগিরিতে যাত্রার একটা অনুমোদন দেওয়া হয়েছে। জুয়ার কোনো অনুমোদন দেওয়া হয়নি। জুয়া বা অন্য কোনো অনৈতিক কর্মকাণ্ড চললে তা বন্ধ করা হবে।

এদিকে এলাকাবাসী অভিযোগ করেন, যাত্রার নাম ভাঙিয়ে আথানগিরি গ্রামের পাহাড়ের ভেতরে ‘কুতুবা পুকুরের পারে’ প্রতিবারের মতো এবারও শুরু হয়েছে ‘জুয়া, অশ্লীল নৃত্য ও মদের আসর’। প্রতি রাতে বিভিন্ন অঞ্চল থেকে হাজারও জুয়াড়িরা ওই আসরে যোগ দেয়। বসে জুয়ার শতাধিক থলা। এছাড়া মাদকদ্রব্যও কেনাবেচা হয় সেখানে।

নাম প্রকাশ না করার শর্তে এলাকার বাসিন্দা অনেকেই প্রশ্ন তুলেন, যদি সত্যি যাত্রাশিল্প হতো তাহলে প্রকাশ্যে জনবহুল স্থানে তার আয়োজন না করে নির্জন পাহাড়ে কেনো ?

এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে ধারাবাহিকভাবে এই জুয়া চলে আসায় গ্রামের উঠতি বয়সি তথা প্রজন্ম ধ্বংস হয়ে যাচ্ছে। সাধারণ মানুষ হয়রানির ভয়ে মুখ খুলে কথাও বলতে পারছেন না। তারা প্রশাসন ও জনপ্রতিনিধিদের কাছে এর স্থায়ী প্রতিকার চান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: