সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে ছাত্রলীগের সম্মেলন আবার পেছালো!

2. daily sylhet ligতাহিরপুর প্রতিনিধি::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বহু প্রতীক্ষিত ছাত্রলীগের দ্বি-বাষির্ক সম্মেলন দ্বিতীয় দফায় আবার পেছাল। সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের স্বাক্ষরিত ১৩ তারিখ মঙ্গলবার রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়,বৈরী আবহাওয়া,শিলা বৃষ্টি,হাওরের বাঁধ নিয়ে কৃষকের সমস্যা এবং পহেলা বৈশাখ সহ নানান দিক বিবেচনা করে সম্মেলনের পরিবর্তিত তারিখ ২৩শে এপ্রিল নির্ধারন করা হয়েছে।

জানা যায়- দীর্ঘ ১৮ বছর পর ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলনের কারনে উপজেলা জুড়েই বিরাজ করছিল উৎসবের পরিবেশ। টান টান উত্তেজনা ও সরগম ছিল উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। কিন্তু আবারও সম্মেলন পেছানোর কারনে হতাশ ও ক্ষুব্ধ নেতাকর্মীরা। সম্মেলনের প্রথম তারিখ ঘোষনা করা হয় ৯ই এপ্রিল সেটিও অদৃশ্য কারনে পিছিয়ে ১৩ই এপ্রিল নির্ধারণ করা হয়। সেই তারিখও আবার পিছিয়ে ২৩শে এপ্রিল নির্ধারন করা হয়। বার বার সম্মেলনের তারিখ পেছানোর কারনে নানান আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে উপজেলার ছাত্রলীগ ও তৃনমূল নেতাকর্মীদের মাঝে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নেতাকর্মীরা বলেন-এভাবে সম্মেলন পেছানোর কোন মানে হয় না। এর পেছনে অন্য অদৃশ্য কোন কারন আছে। তা না হলে কেন বার বার সম্মেলনের তারিখ পেছানো হবে। কমিটি গঠন নিয়ে পায়তারা চলছে।

মঙ্গলবার রাত ৯টায় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী কাছে ফোনে সম্মেলনের বিষয়ে জানতে চাই তিনি বলেন-তাহিরপুর উপজেলার ছাত্রলীগের সম্মেলন বর্তমান হাওরের পরিস্থিতি,বৃষ্টি বাদল সহ নানান কারনে কেন্দ্রীয় নেতৃবৃন্ধের নির্দেশে তারিখ পরিবর্তন করা হয়েছে। শীর্ষ নেতৃবৃন্দের ঘোষিত নতুন তারিখ ২৩ই এপ্রিল সম্মেলন অনুষ্টিত হবে।

নতুন কমিটিতে যারা দেশ নেতৃ শেখ হাসিনার আদর্শে,উন্নয়নে বিশ্বাসী ছাত্রলীগের সুনাম রক্ষা করবে ও দল কে সংগঠিত করবে তাদের দিয়ে কমিটি গঠন করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: