সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকের ছৈলা আফজলাবাদ ইউনিয়ন আ.লীগের ৬ নেতাকে বহিষ্কার

01. daily sylhet bohiskar newsছাতকের ছৈলা আফজলাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের ছয় নেতাকে ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে কাজ না করে দলের শৃঙখলা ভঙ্গ করায় আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

১০ এপ্রিল ছৈলা আফজলাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের যৌথ উদ্যোগে ইউপি আ.লীগের সভাপতি ফিরোজ আলী মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণসভায় ওই ছয়জনকে সর্ব সম্মতিক্রমে বহিস্কারের সিদ্ধান্ত হয়।

বহিস্কৃতরা হলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল খালিক, সহ সাংগঠনিক সম্পাদক আবু তাহের মো. সিদ্দিক, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনু মিয়া, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহিদ, আবদুল কুদ্দুছ আলী ও ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজাদ মিয়া।

এর মধ্যে আবদুল খালিককে দলের গঠনতন্ত্র ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার মনোনিত দলীয় চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ না করে নিজে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করায় ও অন্যরা দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করে বিএনপি দলীয় প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীদের পক্ষে কাজ করায় বহিস্কার করা হয় বলে ছৈলা আফজলাবাদ ইউনিয়ন আ.লীগের সভাপতি ফিরোজ আলী ও সাধারণ সম্পাদক ইমাদ উদ্দিন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: