সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইভটিজিংয়ের দায়ে উইমেন্স হাসপাতালের ব্রাদারকে কারাদন্ড

daily-sylhet-karadondho1স্টাফ রিপোর্টার::
ইভটিজিংয়ের দায়ে সিলেট নগরীর মীরবক্সটুলাস্থ উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের এক ব্রাদারকে ৩ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরী এ দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আলী আশরাফ কামরুল (২৪) জকিগঞ্জ উপজেলার ঢালুরপাড় গ্রামের আশকর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নগরীর শাহী ঈদগাহস্থ আরটিএ প্রশিক্ষণ কেন্দ্রের এক শিক্ষিকাকে আলী আশরাফ কামরুল দীর্ঘদিন ধরে উত্তক্ত করছে। মঙ্গলবার বিকাল ৪টায়ও সে প্রশিক্ষণ কেন্দ্রে সামনে গিয়ে ওই শিক্ষিকাকে উদ্দেশ্য করে বিভিন্ন অঙ্গভঙ্গি করার পাশাপাশি নানা কথা বলে। শিক্ষিকা বিষয়টি প্রশিক্ষণ কেন্দ্রের প্রিন্সিপালকে জানালে তিনি প্রশিক্ষনার্থীদের নিয়ে ধাওয়া করে কামরুলকে আটক করেন। পরে বিষয়টি সিলেট জেলা প্রশাসক জয়নাল আবেদীনকে অবগত করা হয়।

বিকাল সাড়ে ৫টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরী শাহী ঈদগাহ গিয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অভিযোগ বিষয়ে শিক্ষক-শিক্ষিকা ও আটককৃত কামরুলের বক্তব্য গ্রহণ করেন। সন্ধ্যা ৬টায় নির্বাহী ম্যাজিস্টেট জিয়াউল ইসলাম চৌধুরী ৩ মাসের কারাদন্ড প্রদান করেন কামরুলের বিরুদ্ধে।

সিলেট কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মুশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দন্ডাদেশ প্রদানের পর কামরুলকে কোতোয়ালি থানায় আনা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: