সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর আম্বরখানায় দুই ট্রাকের সংঘর্ষে পথচারী নিহত, এক চালক জেল হাজতে

01.-daily-sylhet-sarak-durghotona-newsস্টাফ রিপোর্টার::
নগরীর আম্বরখানায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পথচারী তোফাজ্জুল হক (৩০) নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের পিতা সুনামগঞ্জের দিরাই থানার কাইমা পচিয়াবাজারে আব্দুল হক বাদি হয়ে ২ ট্রাক চালককে আসামী করে এয়ারপোর্ট থানায় বেপোরোয়া গাড়ী চালিয়ে হত্যার অভিযোগ এনে এ মামলাটি দায়ের করেন। নং ৭ (১২-০৪-১৬)।

এ ঘটনায় পুলিশ ঘাতক ২ ট্রাক চালককে আটক করে। পুলিশ গতকাল মঙ্গলবার আটককৃত ২ ট্রাক চালককে আদালতে হাজির করে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আটককৃতরা হচ্ছে- কুমিল্লা জেলার বরুড়া থানার জিনসার গ্রামের মৃত মানিক মিয়ার পুত্র ও ঢাকামেট্রো-ট-১৪-৭৮১৫ নং ট্রাক চালক মোঃ সাহেব আলী (৪৫) এবং একই জেলার দক্ষিণ সদও থানার বড় ধর্মপুর গ্রামের আব্দুল মান্নানের পুত্র ও কুমিল্লা-ঠ-১১-০১১৩ নং ট্রাক চালক মোঃ মোস্তফা (২৮)।

জানা গেছে, গত সোমবার রাত সাড়ে ১০ টার দিকে নগরীর আম্বরখানা জামে মসজিদের পূর্ব গেইটের সামনে (ঢাকামেট্রো-ট-১৪-৭৮১৫) নং ট্রাক এবং (কুমিল্লা-ঠ-১১-০১১৩) নং ট্রাকের সংঘর্ষের সময় পথচারী তোফাজ্জুল হক গুরুতর আহত হন।

পরে দ্রুত তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তোফাজ্জুল হককে মৃত ঘোষনা করেন। গতকাল পুলিশ ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করেছে বলে জানা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: