সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে বাদাঘাট ইউনিয়নে দুই দলের দুই আলোচিত প্রার্থী

abu-sayamজাহাঙ্গীর আলম ভূঁইয়া, তাহিরপুর :
জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের আলোচিত বিএনপি ও আ,লীগের প্রার্থীর কারনে কোনঠাশা সাবেক চেয়ারম্যানগন ও নতুন প্রার্থীরা। জনপ্রিয়তায়, দলীয় সমর্থন, তৃনমুলে ভোটারদের মনোনিত প্রার্থী হিসাবে এগিয়ে রয়েছেন বিএনপি থেকে আবু সায়েম ও আ,লীগ থেকে সুজাত মিয়া। কিন্তু তা মানতে নারাজ বর্তমান, সাবেক চেয়ারম্যান ও নতুন দু-দলের চেয়ারম্যান প্রর্থীরা।

আগের বারের নির্বাচনে আ,লীগের প্রার্থীর সাথে প্রতিদন্ধী করে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হন বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিনের ছেলে আবু সায়েম। তার বাবা আবার একেই ইউনিয়নের সফল চেয়ারম্যান হিসাবে জনপ্রিয়তা রয়েছে। সেই জনপ্রিয়তা,আদর্শ ও নিজের যোগ্যতায় দিয়ে এলাকার জনগনের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছেন দিন দিন। তিনি এবারও এ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সমর্থন নিয়ে দলীয় পতীকে নির্বাচন করার জন্য মাঠে কাজ করে যাচ্ছেন রাত-দিন। আর দলীয় সমর্থন পাবার জন্য শীর্ষ নেতাদের কাছে জোরালো তদবীর করে যাচ্ছেন রাতের ঘুম হারাম করে।

আবু সায়েম বলেন, আমি আমার বাবার আদর্শ কে সামনে রেখে সবার সুখে,দুঃখে পাশে আছি। গত নির্বাচনে সবাই আমাকে মুল্যবান ভোট দিয়ে আ,লীগের প্রার্থীর সাথে প্রতিদন্ধতা করতে সাহস যোগিয়েছে। আমার বিশ্বাস দলীয় প্রতীকে ইউনিয়ন পরিষদ নির্বাচন দল আমাকে মুল্যায়ন করবে। আমাকে দলীয় প্রতীকে একক প্রার্থী দিলে বাদাঘাট ইউনিয়নে এবার বিপুল ভোটে নির্বাচিত করবে এলাকার জনগন শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের মাধ্যমে আমার বাবার স্বপ্ন পুরনে করে সবার মাঝে বেচেঁ থাকার সুযোগ দিবে আমার বিশ্বাস।

অন্যদিকে আ,লীগের প্রার্থী সুজাত মিয়া নিজের যোগ্যতায়,দক্ষতায় এবং কর্মের মাধ্যমে অন্যান্য প্রার্থী কে পেছনে ফেলে ইউনিয়নের তৃনমুলের জনসমর্থন ও দলীয় সমর্থন নিয়ে একক ভাবে এগিয়ে থাকায় তিনি রয়েছেন ইউনিয়ন, উপজেলা ও জেলার আলোচনার কেন্দ্র বিন্দুতে। তিনি একাধারে আ,লীগের সফল রাজনীতিবীদ, সমাজ সেবক ও মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান।

তাই এবার নির্বাচনে জনগনের সুখে দুঃখে পাশে থাকার জন্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সমর্থন পাবার আশায় ও নির্বাচনে জয়ী হবার জন্য এলাকায় প্রচার-প্রচারনায় এবং গন সংযোগে ব্যস্থ সময় পার করছেন। সুজাত মিয়া বলেন-এলাকায় ভোটার গন নতুন মুখ চাইছে,নতুন উদ্যোমে উন্নয়নের জোয়ার। তাই আমাকে সবাই সমর্থন ও সাহস জোগিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য সব ক্ষেত্রেই সহযোগিতা করছে। আমার বিশ্বাস দলের শীর্ষ নেতৃবৃন্ধ আমাকে আমার এলাকার জনসমর্থন ও দলীয় সমর্থনের মূল্যায়ন করবেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: