সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে নিখোঁজ ব্যবসায়ী জামালগঞ্জ থেকে উদ্ধার

Recover-after-kidnapমৌলভীবাজার প্রতিনিধি::
মৌলভীবাজারের মাশআল্লাহ মা খাদ্য ভাণ্ডারের ব্যবসায়ী মাসুক মিয়া নিখোঁজের দুদিন পর সুনামগঞ্জ জেলার জামালগঞ্জের এক আবাসিক হোটেল থেকে পুলিশ তাকে উদ্ধার করেছে।

মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার মডেল থানা পুলিশ উদ্ধার করা এই ব্যবসায়ীকে সাংবাদিকদের সামনে হাজির করে। এ সময় পুলিশ জানিয়েছে, মূলত ঋণের দায়ে নিজেই আত্মগোপন করেছিল এই ব্যবসায়ী। এম সাইফুর রহমান (সেন্ট্রাল রোড) সড়কের এই ব্যবসায়ীর দোকানে ছিল গত ৭ই এপ্রিল হালখাতা। গত শনিবার এই ব্যবসায়ীর মহাজনঘরে (শ্রীমঙ্গলে) ছিল হালখাতা। কর্মচারী ও ব্যবসায়ীর আত্মীয় সূত্রে জানা যায়, দুপুর ২টার পর দোকান থেকে বের হয়ে খরচাপাতি নিয়ে সদর উপজেলার নিতেস্বরের বাড়িতে যান। সেখান থেকে পানি খেয়ে শ্রীমঙ্গলের উদ্দেশ্যে বের হন।

এর আগে নিজের ট্রাকসহ ড্রাইভার মজমিলকে শ্রীমঙ্গলে মহাজনের ঘরে পাঠান। মজমিল সেখানে অপেক্ষা করে এবং তার মালিকের মোবাইলফোন বন্ধ পাওয়ায় দোকানে জানায়। খোঁজাখুঁজি করে না পেয়ে শেষ পর্যন্ত মৌলভীবাজার মডেল থানায় জিডি করে তার এক শ্যালক। পুলিশ অনুসন্ধানে নামে এবং গত সোমবার (১১ই এপ্রিল) রাতে সুনামগঞ্জের জামালপুরের একটি আবাসিক হোটেল থেকে তাকে উদ্ধার করে মৌলভীবাজারে নিয়ে আসে।

এ মামলার তদন্ত কর্মকর্তা এসআই পরিমল জানিয়েছেন, সাত কন্যা ও দুই পুত্র সন্তানের পিতা এ ব্যবসায়ীর প্রচুর ঋণ আছে। প্রতিদিন বড় অংকের কিস্তির টাকা শোধ করতে হয়। তাই মহাজনের ঘরে হালখাতা সামনে রেখে নিজেই আত্মগোপনে যান। একথা গতকাল সাংবাদিকদের সামনেও স্বীকার করেছেন উদ্ধার হওয়া ব্যবসায়ী মাসুদ মিয়া। এ সময় উপস্থিত ছিলেন এএসপি রাশিদুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা অকিল উদ্দিন আহমদ ও এস আই পরিমল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: