সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিষেকেই চমক দেখালেন মুস্তাফিজ

full_1625205805_1460476443খেলাধুলা ডেস্ক: বল হাতে হায়দরাবাদের সব বোলাররা যখন ব্যর্থ তখনই কেবল দ্বীপশিখা হয়ে জ্বলতে থাকেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। ক্রিজে থাকা কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সদের প্রথম নিজের দুই ওভারে মাত্র ১০ রান দেন মুস্তাফিজ। যেখানে অন্য বোলাররা ওভারপ্রতি রান দেন ৯ এর উপরে।

তবে রান দেওয়ার ক্ষেত্রে কৃপণ হলেও মুস্তাফিজ উইকেট পান ওভারের ১৮তম ওভারে। ক্রিজে থাকা সবচেয়ে মারাত্মক ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে আউট করেন তিনি। এর পরের বলেই বিদায় করেন আরেক বিধ্বংসী ব্যাটসম্যান শেন ওয়াটসনকে। যা আজকের ম্যাচে হায়দরাবাদের সেরা বোলিং ফিগার।

মুস্তাফিজের বলে ক্যাচ হওয়ার আগে ৪২ বলে ৭ চার ও ৬ ছক্কায় ৮২ রানের সর্বোচ্চ ইনিংসটি খেলেন ডি ভিলিয়ার্স। এদিকে শেন ওয়াটসন ১৮ রান করে বিদায় নেন।

আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২২৭ রানের বড় সংগ্রহ করে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। জিততে হলে ২২৮ রান করতে হবে সানরাইজার্স হায়দরাবাদকে।

শুরুতে দলীয় মাত্র ৬ রানেই বেঙ্গালুরুর ওপেনার ক্রিস গেইলকে আউট করে ভালো কিছুর আভাস দেয় হায়দরাবাদ। কিন্তু ওয়ানডাউনে নামা এবি ডি ভিলিয়ার্স, দলীয় অধিনায়ক কোহলির সঙ্গে নেমে সবকিছু পরিবর্তন করে দেন।

হায়দরাবাদের প্রায় সব বোলারকে পিটিয়ে ছাতু বানিয়ে দলীয় সংগ্রহ অনেক উঁচুতে নিয়ে যায় বেঙ্গালুরু। দলীয় অধিনায়ক কোহলির ব্যাট থেকে আসে ৭৫ রান। ৫১ বল মোকাবেলায় ৭ চার ও ৩ ছক্কায় এই ইনিংসটি সাজান তিনি। কোহলির সঙ্গে ক্রিজে থেকে এসময় ভয়ংকর হয়ে উঠেন এবি ডি ভিলিয়ার্সও।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: