সর্বশেষ আপডেট : ২ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ হোসাইন বরখাস্ত

1. daily sylhet 0-21নিজস্ব প্রতিবেদক ::
সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান জামায়াত নেতা সাইফুল্লাহ আল হোসাইনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ১০ এপ্রিল স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারি সচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত এক আদেশে তাকে বরখাস্ত করা হয়।

প্রজ্ঞাপনে (স্মারক নং-৪৬.০৪৬.০২৭.০৮.৯০.০৯০.২০১৬-৪৩৩/১(১৩)) বলা হয়েছে, যেহেতু সাইফুল্লাহ আল হোসাইনের বিরুদ্ধে দায়েরকৃত ফেঞ্চুগঞ্জ থানার মামলা নং-০৭/২০১৬ ও ০৮/২০১৬ এর অভিযোগপত্র গত ২৮.০২.২০১৬ তারিখে বিজ্ঞ আদালত কর্তৃক গৃহিত হয়েছে;
যেহেতেু, বিজ্ঞ আদালত কর্তৃক অভিযোগপত্র গৃহিত হওয়ায় তাঁর দ্বারা উপজেলা পরিষদের ক্ষমতা প্রয়োগ জনস্বার্থের পরিপন্থী বলে সরকার মনে করে;
সেহেতু, উপজেলা পরিষদ আইন ১৯৯৮ [উপজেলা পরিষদ (সংশোধন) আইন ২০১১ দ্বারা সংশোধিত] এর ১৩খ(১) ধারা অনুসারে সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব সাইফুল্লাহ আল হোসাইনকে সাময়িকভাবে বরখাস্ত করা হ’ল। এ আদেশ জনস্বার্থে জারি করা হ’ল এবং অবিলম্বে তা কার্যকর করা হবে।

জানা গেছে, চলতি বছরের শুরুর দিকে সিলেটের ফেঞ্চুগঞ্জে শতাধিক ককটেল উদ্ধার করে পুলিশ। ওই মামলায় জামায়াত নেতা সাইফুল্লাহ আল হোসাইনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়।

এদিকে, নাম প্রকাশে অনিচ্ছুক জামায়াত নেতারা বলছেন, বিরোধি দল সমর্থিত কোন নেতাকর্মী যেখানে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন সেখানে সরকার পরিকল্পিতভাবে মামলা দিয়ে তাদেরকে বরখাস্ত করছে। সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বিএনপি’র রাজনীতিতে সম্পৃক্ত থাকায় একজন মেয়র হয়েও তাকে আজ কারাবরণ করতে হচ্ছে।

একইভাবে জামায়াতের রাজনীতিতে সম্পৃক্ত থাকায় জনগণের ভোটে নির্বাচিত ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যানকে পরিকল্পিতভাবে ঘটনা সাজিয়ে মামলায় সম্পৃক্ত করা হয় সাইফুল্লাহ আল হোসাইনকে।

48c6b059-1f84-4c3c-b4e8-90ef1050edfc

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: