সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সম্পত্তি দিলেন স্ত্রীর নামে, তবুও লাশ হলেন সিলেটের ফারুক

1. daily sylhet Khun newsনিজস্ব প্রতিবেদক::
তিন কন্যা সন্তানের জনক সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের কল্লগ্রামের ফারুক আহমদ (৪৫)। নিজে আয়-উপার্জনে অনেকটা অক্ষম। সম্প্রতি স্ত্রীর নামে নিজের সব সম্পত্তি লিখে দিয়েছেন।

এরপরও লাশ হতে হয়েছে তাকে। আজ মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে স্ত্রীর হাতে শ্বশুর বাড়িতে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন ফারুক আহমদের ভাতিজা কাদির আহমদ।

কাদির অভিযোগ করেন, প্রায় দুই মাস আগে চাচার সব সম্পত্তি নিজের নামে লিখিয়ে নেন চাচি কুলসুমা বেগম। এরপর তিনি চাচাকে নিয়ে বাপের বাড়ি পরগনার দিয়ানের চক গ্রামে চলে যান। কিন্তু, ১ সপ্তাহ পরে চাচাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন।

সম্প্রতি মধ্যস্থতার মাধ্যমে আত্মীয়-স্বজন বিষয়টি মিমাংসা করেন। কিন্তু, তার তিনদিনের মধ্যে স্ত্রীর হাতে লাশ হতে হয়েছে ফারুক আহমদকে।

আব্দুল কাদির অভিযোগ করেন, কুলসুমা বেগমের পরকীয়ার সম্পর্ক রয়েছে তারই বাপের বাড়িতে লজিং থাকা এক হুজুরের। যিনি মেয়েদের পড়াশুনা করান। এ বিষয়টি বুঝতে পারেন ফারুক আহমদ। চাচা স্ত্রীকে হুজুরের সাথে এমন ঘনিষ্টার বিরোধিতা করায় তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন কাদির।

‘বিষয়টি হত্যা নয়; স্বাভাবিক মৃত্যু’ বলে জানিয়েছেন এসএমপি’র শাহপরান (রহ.) থানার ওসি শাহজালাল মুন্সি। তিনি বলেছেন, ফারুক আহমদ দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। একারণে তার মৃত্যু হয়েছে। তবে, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ময়না তদন্ত হলে বিষয়টি বেরিয়ে আসবে বলে জানান ওসি। তবে, স্বাভাবিক মৃত্যু হলে ময়না তদন্ত কেন হবে- এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, যেহেতু সন্দেহ করা হচ্ছে ফারুক আহমদকে হত্যা করা হয়েছে। তাই ময়না তদন্ত করবে পুলিশ।

স্বাভাবিক মৃত্যু কি-না এমন প্রশ্নে ফারুক আহমদের ভাতিজা কাদির বলেন, চাচার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। বাড়িতে লাশ আনার পর পুলিশ এসে ময়না তদন্তের জন্য নিয়ে গেছে। বাবা ইসকন্দর আলী পুলিশের কাছে লিখিত অভিযোগও দিয়েছেন।

ee43ef2b-cce0-4413-9705-0e114c11fc8b

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: