সর্বশেষ আপডেট : ২২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে মামলা করে বিপাকে বাদী নিরাপত্তাহীনতায় ভুগছে তার পরিবার

01. daily sylhet Chhatak news2ছাতক প্রতিনিধিঃ
ছাতকে হামলার ঘটনায় আদালতে মামলা দায়ের করে বিপাকে পড়েছেন বাদী ও তার পরিবার। মামলা তুলে নিতে আসামী পক্ষের লোকজনের ক্রমাগত ভয়-ভীতি ও হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছেন মামলার বাদী। শুক্রবার সন্ধ্যায় মামলার বাদী নোয়ারাই ইউনিয়নের বারকাহন গ্রামের মৃত ওয়াহিদ আলীর পুত্র সফর আলী উপস্থিত সাংবাদিকদের কাছে তার মামলা সংক্রান্ত বিষয় তুলে ধরেন।

সফর আলী জানান, বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে গত ২৪ ফেরুয়ারী সকালে প্রতিপক্ষের লোকজনের হামলার শিকার হন সফর আলীর মা জাহেদা বেগম। হামলাকারীরা বসত বাড়ি ভাংচুর ও লুটপাট করাতে বাধা দেয়ায় তাদের হালায় মনির উদ্দিনের স্ত্রী শাহানারা বেগম, সফর আলীর পুত্র আবিদ হাসান, সফর আলীসহ ৪জন আহত হয়।

গুরুতর আহত জাহেদা খাতুনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যান্যদে ছাতক হাসপাতালে ভর্ত্তি করা হয়। এ ঘটনায় গত ২৮ফেব্রয়ারী সফর আলী বাদী হয়ে একই গ্রামের আজাদ মিয়া, আহবাব মিয়া, তারেক মিয়া, আল আমিন, জাকির মিয়া, বক্তারুন নেছা, নুরুল হক জাবেদ মিয়া ও মক্তু মিয়ার বিরুদ্ধে সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা(নং-৬৪/১৬) দায়ের করেন। আদালতের নির্দেশে গত ৮মার্চ ছাতক থানায় মামলাটি(নং-০৪) এফআইআর ভুক্ত হয়।

মামলা দায়েরর পর থেকেই আসামীরা মামলা তুলে নিতে বাদী ও বাদীর পরিবারকে বিভিন্নভাবে হুমকী দিয়ে যাচ্ছে। আসামীরা বর্তমানে প্রায় সময়ই প্রকাশ্যে ঘুরাফেরা করছে। ফলে বাদী ও তার পরিবার ভুগছেন নিরাপত্তাহীনতায়। আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন মামলার বাদী সফর আলী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: