সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৩০ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুর্ঘটনায় ‘বেস্ট’ মহিলা বাইকারের জীবনাবসান

full_738988386_1460450577ডেইলি সিলেট ডেস্ক::
তার শখ ছির বাইকে চড়ে ঘুড়ে বেড়ানো! তবে বিষয়টা ভালো নজরে দেখেনি তার পরিবারের সদস্যরাই। তবে কোনও কথাই কানে তোলেনি সেই মেয়ে। একটু বড় হতেই বন্ধুদের বাইক নিয়ে ঘুড়ে বেড়িয়েছেন। বিয়ের পরে স্বামী তার বাইক চালানোটাই বন্ধ করে দিয়েছিলেন। তাতেও হাল ছাড়েননি ভারতের অন্যতম ‘বেস্ট’ মহিলা বাইকার বিনু পাল্লিওয়াল।

এত বিপর্যয়ের মধ্যেও এগিয়ে গিয়েছিলেন নিজের লক্ষ্যে। নিজের ইচ্ছাকেই প্রাধান্য দিয়ে ছিলেন বেশি। মঙ্গলবার বিকেলে মধ্যপ্রদেশের বিদিশা জেলায় বাইক স্কিট করে মারা গেলেন এই সাহসী নারী।

৪৪ বছর বয়সী ভেন্নির বাড়ি ভারতের জয়পুরে। হার্লে ডেভিডশন ছিল সব সময়ের সঙ্গী। তাতে চেপেই ভারতের বিভিন্ন প্রান্ত ঘুড়ে বেড়ানোর নেশা চেপে বসেছিল ভেন্নুর মাথায়। একটি ডকুমেন্ট্রির কাজ করতে গিয়ে এই নেশা আরও চেপে বসে। বাইকে চেপেই ডকু তৈরির প্ল্যান করেছিলেন তিনি।

পুলিশ জানিয়েছে, ভোপালের ১০০ কিমি দূরে বাইক স্কিড করে মারা যান এই সেরা মহিলা বাইকার। তার সহযাত্রী দীপেশ তানওয়ার অন্য আর একটি বাইকে ছিলেন। দুর্ঘটনার পর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে বিদিশা জেলা হাসাপাতালে নিয়ে গেলে বিনুকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা।

সোমবার খুব সকালে লক্ষ্ণৌও থেকে বাইক নিয়ে রওনা হয়েছিলেন তিনি। মৃত্যুর সময় তার পরনে ছিল বাইকার স্যুট। জয়পুর, ইন্দোর, মুম্বইয়ের বন্ধু ও পরিবারকে বিনু পাল্লিওয়ালের মৃত্যুর খবর দিয়েছে পুলিশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: