সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫২ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে দেড় শতাধিক ফিলিং স্টেশনে ধর্মঘট

full_575677833_1460441715ডেইলি সিলেট নিউজ: সিলেট বিভাগের সব পেট্রোল পাম্প ও সিএনজি ফিলিং স্টেশনে অনির্দিষ্টকালের ধর্মঘট চলছে। দক্ষিণ সুরমায় একটি সিএনজি ফিলিং স্টেশনে ভাংচুর ও লুটপাটের অভিযোগে এ ধর্মঘটের ডাক দেয়া হয়।

বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভার্শন ওয়ার্কসশপ ওনার্স অ্যাসোসিয়েশনের সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক আমিরুজ্জামান চৌধুরী জানান, মঙ্গলবার সকাল থেকে দেড় শতাধিক পেট্রোল পাম্প ও ফিলিং স্টেশনে জ্বালানি বিক্রি বন্ধ রয়েছে।

জানা গেছে, সোমবার দুপুরে শহরের নাইওরপুল মাইক্রোবাস স্ট্যান্ডের সভাপতি নাজির মিয়া সাউথ সুরমা সিএনজি অ্যান্ড পেট্রোলিয়াম ফিলিং স্টেশনে লাইন ভেঙে গ্যাস নিতে চাইলে কর্মচারীদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়।

“এর জেরে নাজির মিয়ার সহযোগীরা বিকাল সাড়ে ৩টার দিকে ফিলিং স্টেশনে হামলা চালিয়ে ভাংচুর করে এবং ক্যাশ কাউন্টার থেকে চার লাখ টাকা লুট করে নিয়ে যায়।”

আমিরুজ্জামানের অভিযোগ, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিকের ‘নির্দেশে’ ফিলিং স্টেশনে ওই হামলা-লুটের ঘটনা ঘটে। ঘটনার পর দক্ষিণ সুরমা থানায় মামলা করতে গেলে পুলিশ ফলিকের নাম বাদ দেওয়ার পরামর্শ দেয় বলেও অভিযোগ করেন ওনার্স অ্যাসোসিয়েশনের এই নেতা।

এ বিষয়ে জানতে চাইলে দক্ষিণ সুরমা থানার ওসি আতাউর রহমান বলেন, ঘটনার সময় জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফলিক সেখানে উপস্থিত ‘ছিলেন না’। কিন্তু মামলার এজাহারে তার নাম দেওয়া হয়। “তার নাম বাদ দিয়ে মামলা করার পরামর্শ দেওয়া হলে ফিলিং স্টেশন ও পেট্রোল পাম্প মালিকরা তাতে রাজি না হয়ে ধর্মঘটের ডাক দেন।”

আমিরুজ্জামান বলেন “ফিলিং স্টেশন ও পেট্রোল পাম্প মালিকরা মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেও কোনো সমাধান না পেয়ে ধর্মঘটের ডাক দেন।”। “হামলাকারীদের গ্রেপ্তার না করা পর্যন্ত আমাদের ধর্মঘট চলবে।”

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: