সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী বুবলী বিজয়ী হতে চালাচ্ছেন জোর প্রচারণা

d040a14d-6073-495d-adc1-6a3afd4fa96eহাবিবুর রহমান ফজলু:
কুলাউড়া উপজেলায় একমাত্র নারী ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হলেন নার্গিস আক্তার বুবলী। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে কুলাউড়া সদর ইউনিয়ন থেকে আগামী ২৩ এপ্রিল ৩য় দফায় অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। ব্যাপক গণসংযোগ ও নারীদের মনযোগ আকর্ষণ করে বিজয়ী হয়ে জনগণের সেবা করতে চান।

নার্গিস আক্তার বুবলী ওই ইউনিয়নের টানা ৩ বারের চেয়ারম্যান মোঃ শাহজাহানের স্ত্রী। স্বামী আওয়ামীলীগ করলেও এবার তার ভাগ্যে দলীয় মনোনয়ন জুটেনি। ফলে তিনি বিদ্রোহী প্রার্থী না হয়ে স্ত্রীকে দাঁড় করিয়েছেন নির্বাচনী লড়াইয়ে। আলাপকালে বুবলী জানান, একজন নারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি প্রতিটি গ্রামে গ্রামে ভোটরদের দ্বারে দ্বারে যাচ্ছেন। স্বামীর অসমআপ্ত উন্নয়নকাজ বাস্তবায়নেরও প্রতিশ্র“তি দিচ্ছেন। নারী হিসেবে খুব সহজে নারী ভোটারদের সাথে মিশছেন। মন জয় করছেন। আর চাইছেন ভোট। এলাকার নারীরা তার এই আহ্বানে সাড়া দিচ্ছেন। তিনি বিজয়ী হলে নারী উন্নয়নে অগ্রাধিকার দেবেন বলে জানান।

কুলাউড়া সদর ইউনিয়নে মোট ভোটার ১২ হাজার ২ শতাধিক। যার প্রায় অর্ধেক ভোটার নারী। ফলে নারী প্রার্থী হিসেবে নার্গিস আক্তার বুবলী চমক দেখাতে চান। তার এই গণসংযোগ কার্যক্রমে সার্বক্ষণিক সহযোগিতা করছেন তারই স্বামী ইউপি চেয়ারম্যান ও উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ শাহজাহান।

বুবলির স্বামী ইউপি চেয়ারম্যান ও উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক মোঃ শাহজাহান জানান, দলীয় প্রার্থী মনোনয়নে তার সাথে প্রহসন করা হয়েছে। তিনি দলের সিদ্ধান্ত মেনে প্রার্থী হননি। আমি আওয়ামী লীগের রাজনীতিতে ছিলাম, আছি এবং থাকবো।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: