সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি জামায়াত হলে তারানা কি তবে পাকিস্তানপন্থী ??????

fb-ststus-minতারানা হালিম একজন সম্মানিত মন্ত্রী। চেয়ারে বসে গণতান্ত্রিক চেতনায় উজ্জীবিত স্বাধীনচেতা মানুষকে স্বাধীনতা বিরোধী বলতে পারেননা। তিনি বলেছেন,স্বাধীনতা বিরোধী জামায়াত শিবির বিএনপি বায়োমেট্রিক সিম নিবন্ধন চায়না। নিবন্ধন উনি যেভাবে বলেছেন সেভাবে আমি নই, অনেকেই চায়না। দেশে বহুবার আঙ্গুলের ছাপ দিয়েছি। প্রয়োজনে দেশকে বারবার দেবো। কিন্তু বিদেশী কোম্পানীকে আমি দেবোনা। এর জন্য আমি স্বাধীনতা বিরোধী জামায়াত হবো কেন?

তার পাশে বসে, বিটিআরসির চেয়ারম্যান শাজাহান মাহমুদ বলেছেন নিজের ওজন ও মাপের চেয়ে বড় কথা। বলেছেন, দেশ ও জনগনের শত্রু!! তারানা হালিম ডাক মন্ত্রী হলেও জানেন, ‘চিঠি লিখুন ইহাই স্হায়ী’ ডাক বিভাগেরর এ শ্লোগান বাতিল করে চিঠি লেখারযুগ বাসি। আঙ্গুলের ছাপ নিয়ে সিম নিবন্ধন সন্ত্রাসী সাম্প্রদায়িক রাষ্ট্র পাকিস্তান ছাড়া কেউ অনুসরন করেনি। আমি কি তার জবাবে বলবো তিনি পাকিস্তানের অনুসারী?

ভারতেও সিম নিলে পাসপোর্ট ফটোকপি, ছবি, ঠিকানায় হয়। মোবাইল নেবার সময়ই যাবতীয় তথ্য দিয়েছি। যারা তথ্য ছাড়া নিয়েছে সেসব বাতিল করুন। আর যেটি আদলতের এখতিয়ারভুক্ত, কাল রায়, সেখানে তাদের বক্তব্য গ্রহনযোগ্য নয়। আমরা যখন সামরিক শাসনের বিরুদ্ধে রাজপথে, কারাগারে, তারানা তখন পর্দায় জনপ্রিয় অভিনয় শিল্পী। বঙ্গবন্ধু কন্যার দয়ায় আজ এমপি, মন্ত্রী।

তার বা সরকারের যে কোন সিদ্ধান্তের সমালোচনা, বিরোধিতা আমার অধিকার। আমি আপনার কথায় সিম নিবন্ধন করবোনা। আদালতের আদেশ মানবো। বিরোধীতার জন্য আমায় জামায়াত বিএনপি বললে আপনাকে পাকিস্তানের অনুসারী বলবো?

পীর হাবিবুর রহমানের ফেসবুক থেকে নেওয়া

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: