সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫২ সেকেন্ড আগে
বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে নির্বাচনী আচরণবিধির উপর মতবিনিময় সভা

8a7bc952-d9de-480b-8680-1240b70c46a9তাজুল ইসলাম, দোয়ারাবাজার:
দোয়ারাবাজারে উপজেলা প্রশাসনের উদ্যোগে নির্বাচনী আচরণবিধির ওপর প্রার্থীদের নিয়ে দু’দফা মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় প্রথম দফা উপজেলার দোহালিয়া, পান্ডারগাঁও, বগুলা, লক্ষিপুর ও দোয়ারা সদর এবং দ্বিতীয় দফা বিকাল ৩টায় সুরমা, মান্নারগাঁও.বাংলাবাজার ও নরসিংপুর ইউনিয়নের নির্বাচনে অংশ গ্রহনকারী বৈধ প্রার্থীদের নিয়ে পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মেহের উল্লাহর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাবেরা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম। এছাড়াও নির্বাচনী আচরণবিধির উপর অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী ও রিটার্নিং অফিসার ফজলুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা ও রিটার্নিং অফিসার বজলুর রহমান,দোয়ারাবাজার থানার ওসি সেলিম নেওয়াজ প্রমুখ।

6aa198dc-a039-4eae-9ca9-f6350e9deffcবক্তারা নির্বাচনী আচরণবিধির উপর বিশেষ গুরুত্ব আরোপসহ প্রার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। উপস্থিত প্রার্র্থীরাও তাদের সংশ্লিষ্ট ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলো এবং বিভিন্ন সমস্যাদি সম্পর্কে প্রশাসনকে অবহিত করেন। এব্যাপারে ঝুঁকিপূর্ণ কেন্দ্রের তালিকা তৈরি করে বিহিত ব্যবস্থা গ্রহনসহ প্রার্থী ও সাধারণ ভোটারদের নিরাপত্তা জোরদারের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে উপস্থিত প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা জানিয়ে থাকেন।

সেইসাথে নির্বাচনী আচরণবিধি লংঘনকারীদের বিরুদ্ধে তাৎক্ষনিক কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও প্রার্থীদের জানিয়ে দেন তারা। পরিশেষে আসন্ন তৃতীয় দফা নির্বাচন যাতে অবাধ ও সুষ্ঠভাবে অনুষ্ঠিত হয় সেদিকে সবাইকে সতর্ক থাকাসহ নির্বাচনকালীন সময়ে কোনোরূপ অনিয়মের ব্যাপারে তাৎক্ষণিক প্রশাসনকে অবহিত করার জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানানো হয়।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: