সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমায় সিএনজি ফিলিং স্টেশনে হামলা

daily sylhet hamlaডেইলি সিলেট নিউজ:
সিলেটের দক্ষিণ সুরমায় গাড়িতে গ্যাস লোড নিয়ে কথা কাটাকাটির জের ধরে একটি সিএনজি ফিলিং স্টেশনের হামলা ও ভাঙচুর করা হয়েছে। ক্যাশে থাকা ৫ লক্ষাধিক টাকা লুট করা হয়েছে বলে প্রতিষ্ঠানটির মালিক দাবি করেছেন।

সোমবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার দাউদপুর বাইপাসস্থ সাউথ সুরমা সিএনজি অ্যান্ড পেট্রল ফিলিং স্টেশনের এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।

ফিলিং স্টেশনের মালিক সাজ্জাদ মিয়া জানান, সিলেট নগরের নাইওরপুল মাইক্রো স্ট্যান্ডের সভাপতি নাজির মিয়া একটি নোহা গাড়ি নিয়ে সোমবার দুপুর সাড়ে ১২টায় ফিলিং স্টেশনে আসেন। এসময় তিনি লাইনে না দাঁড়িয়ে অন্যান্য গাড়ির সিরিয়েল ডিঙ্গিয়ে সামনে যাওয়ার চেষ্টা করলে সেলসম্যান ও সারিবদ্ধ অন্যান্য গাড়ির চালকরা বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে নাজির অকথ্যভাষায় গালিগালাজ করে সেলসম্যান আব্দুল মতিনকে মারধর করেন।

বিষয়টি স্টেশন ম্যানেজার পান্না লাল দক্ষিণ সুরমা থানাকে অবগত করেন। এসময় ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গফুর মিয়া সেখানে উপস্থিত হলে তিনি বিষয়টি সমাধানে দু’পক্ষকে নিয়ে স্থানীয় ব্যবসায়ীদের নিয়ে বৈঠকে বসেন। বৈঠকে সিদ্ধান্ত হয় সন্ধ্যা ৭টায় আবার এ ব্যাপারে বৈঠকে বসার।

এদিকে, বৈঠকে বসার আগে নাজির মিয়া মুঠোফোনে বিষয়টি তার ঘনিষ্টজনদের জানালে বৈঠক শেষ হতে না হতেই মোটরসাইকেলযোগে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ৩০/৪০ জন যুবক ঘটনাস্থলে পৌঁছে নাজিরের নেতৃত্বে ফিলিং স্টেশনে হামলা ও ভাঙচুর করে স্টেশনের মুল্যবান জিনিসপত্র। লুট করা হয় ক্যাশে থাকা ৫ লক্ষাধিক টাকা।

হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন ফিলিং স্টেশনের মালিক সাজ্জাদ মিয়া।

মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানা পুলিশের ওসি এসএম আতাউর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত কেউ থানায় মামলা নিয়ে আসেননি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: