সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবশেষে মুখ খুললেন হার্শা ভোগলে

139729_1খেলাধুলা ডেস্ক: আইপিএল শুরুর আগে হঠাৎ কোনো কারণ দর্শানো ছাড়া ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলেকে বাদ দেওয়া হয় কমেন্টেটর প্যানেল থেকে।

এরপর নানারকম সমালোচনা শুরু হয় তার বিরুদ্ধে। তার চাকরি হারানোর পেছনে কেউ কেউ বাংলাদেশ-ভারত ম্যাচকেও নির্দেশ করেন। নির্দেশ করেন ওই ম্যাচ শেষে অমিতাভ বচ্চনের টুইট ও বচ্চনের টুইটের সমর্থনে দেওয়া ধোনির টুইটকেও।

কেউ কেউ দাবি করছেন তার বিরুদ্ধে ক্রিকেটাররা অভিযোগ করেছেন। কিন্তু সোমবার হার্শা ভোগলে বিষয়টি পরিস্কার করে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট করেন। সেখানে তিনি উল্লেখ করেন তাকে ধারাভাষ্যকার প্যানেল থেকে বাদ দেওয়ার কারণ তিনি জানেন না। তিনি এও জানান খেলোয়াড়রা সম্ভবত তার বিষয়ে কোনো অভিযোগ করেনি। পাশাপাশি তিনি একজন ধারাভাষ্যকার হিসেবে তার কাজের বৈশিষ্ট্য ও প্রকৃতি বর্ণনা করেন।
তিনি বলেন, ‘আমি এখনো জানি না ঠিক কী কারণে এবার আইপিএলে আমি ধারাভাষ্য দিচ্ছি না। আমাকে এ বিষয়ে এখনো কিছু বলা হয়নি। আমি মেনে নিলাম যে মানুষ আমাকে পছন্দ করে না। তবে আমি সত্যিই আশা করব ক্রিকেটাররা আমার বিরুদ্ধে অভিযোগ করার কারণে এমনটি ঘটেনি।’

তিনি আরো বলেন, ‘আমি সব তরুণ ক্রিকেটার যারা আমাকে শোনে তাদের বলেছি যে, আমরা সবকিছুতে হয়তো একমত হতে পারব না। তবে প্রতিপক্ষ ভালো করবে সেটা আশা করতে পারি। কারণ, আমি কাউকে রান করা থেকে বিরত রাখতে পারি না। কাউকে উইকেট নেওয়া থেকে বিরত রাখতে পারি না। এমন কী একটি ক্যাচ ধরা থেকেও কাউকে রুখতে পারি না। এগুলো করা তাদের কাজ ও কর্তব্য। তারা কী করছে এবং কী করেনি সেটা বলা আমার কাজ। আমাদের কাজই কাউকে প্রশংসা করা। আবার কারো মতের সঙ্গে দ্বিমত পোষণ করা। এটাই আমাদের কাজের প্রকৃতি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: