সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোথায় গোলো ‘দিশা’?

full_611419420_1460378011বিনোদন ডেস্ক: ওশান এন্টারটেইনমেন্টের ব্যানারে গত জানুয়ারি মাস থেকে শুরু হয়েছিল নতুন একটি মেগাধারাবাহিকের কাজ। জি এম সৈকতের পরিচালনায় সিরিয়ালটিতে অভিনয় করেছিলেন ভারতের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা তাপস পাল।

‘দিশা’ নামের এ সিরিয়ালটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যায় নবাগত অপ্সরা সুহিকে। সুহির বিপরীতে ধারবাহিকটিতে অভিনয় করেছেন ভারতের একজন অভিনেতা। কলকাতার বিভিন্ন লোকেশনে ধারাবাহিকটির চিত্রায়নের কাজ হয়েছে।

বিগ বাজেটের এই ধারাবাহিকের কী হলো? কবে আসছে এটি টিভি পর্দায়? সেটা জানতে চাইলে নির্মাতা সৈকত বলেন, ”প্রথম লটের কাজ শেষ হয়েছে। কয়েকদিনের মধ্যে আবারো শুটিংয়ে যাব। এরই মধ্যে একটি বেসরকারি টিভি চ্যানেলের সঙ্গে কথা হয়েছে। কয়েকদিনের মধ্যেই জানতে পারবেন কবে, কোন টেলিভিশনে আসছে ‘দিশা’।”

অন্যদিকে দিশার প্রযোজক এ এস জুয়েল জানিয়েছেন ভিন্ন কথা। তিনি বলেন, ”আপাতত ‘দিশা’ ধারবাহিকটির কাজ বন্ধ রয়েছে। কবে, কোন চ্যানেলে প্রচার করা হবে কিছুই আমাকে জানাচ্ছেন না নির্মাতা জি এম সৈকত। আসলেই কি সিরিয়ালটি তিনি চালাতে পারবেন কি না সেটা আমার মাথায় আসছে না। কারণ কয়েকবার তিনি কথা দিয়েও কথা রাখেননি। এখন শুনছি ভিন্ন কথা। তিনি নাকি অন্য প্রযোজক নিয়ে ধারাবাহিকটির কাজ করছেন। সেই রকম হলে তো আমার সঙ্গে হিসাব-নিকাশ আগে শেষ করে নিতে হবে।”

সূত্র: এনটিভি অনলাইন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: