সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাশ্মিরেও আমাদের এত সাপোর্টার: মাশরাফি

full_1885590826_1460372066খেলাধুলা ডেস্ক:: টানা ক্রিকেট খেলতে খেলতে ক্লান্ত হয়ে পড়েছিলো টাইগাররা। তাই সম্প্রতি শেষ হওয়া টি-টুয়েন্টি বিশ্বকাপের পর বেশ কিছুদিন বিশ্রাম পেয়েছেন মাশরাফি-তামিমরা। তবে বেশীদিন সময় কাটাতে পারেননি সাকিব এবং মুস্তাফিজ। কেননা তারা এরই মধ্যে অাইপিএল খেলতে ভারত চলে গিয়েছেন। তবে বাকী খেলোয়াড়রা সময় পার করছেন নিজের মত করে।

তামিম তার পরিবারের সাথে থাকলেও টাইগার দলপতি মাশরাফি তার পরিবার সহ বেড়াতে গেছেন ভূস্বর্গ খ্যাত কাশ্মিরে। সেখানে মা-বাবা-স্ত্রী-সন্তানদের নিয়ে বেশ খোশমেজাজেই রয়েছেন তিনি।

দেশে ছেড়ে কাশ্মিরে বেড়াতে গেলেও সেখানে বেশ আতিথেয়তা পাচ্ছেন জনপ্রিয় এ টাইগার অধিনায়ক। সেখানের ভক্তদের কাছে উষ্ণ ভালোবাসা পাচ্ছেন তিনি। কাশ্মীরেও যে তিনি এত জনপ্রিয়, তা ভাবতেও পারেননি মাশরাফি বিন মুর্তজা।

কাশ্মীরে ঘুরতে বেরিয়েছিলেন বাংলাদেশের ক্রিকেটকে বদলে দেওয়ার নায়ক। একটা মাঠের পাশে কয়েকজন তরুণকে বসে থাকতে দেখে তাদের দিকে এগিয়ে যান ‘নড়াইল এক্সপ্রেস’। বাংলাদেশ অধিনায়ককে সামনে পেয়ে তরুণরাও অবাক।

বিস্ময়ের ঘোর কেটে যাওয়ার পর কাশ্মীরের তীব্র শীতে মাশরাফিকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন তরুণরা। মোটা জ্যাকেট, টুপি আর গ্লাভস পরা মাশরাফিও তাদের সঙ্গে হাত মিলিয়েছেন সানন্দে।
কিছুক্ষণ কথাবার্তার পর তরুণদের অনুরোধে গ্লাভস খুলে দুয়েকটা বলও করেছেন তিনি। এরপর সাদা পোশাক পরা ক্রিকেটারদের সঙ্গে আরেক দফা করমর্দন। ছিল সেলফি-পর্বও।

এ সময় একজন বলে বসলেন, ‘বাংলাদেশকে আমরা অনেক সমর্থন করি। এমনকি ভারতের বিপক্ষে খেলা হলেও পুরো কাশ্মীর বাংলাদেশকে সমর্থন করে।’

বিস্ময়ের সুরে মাশরাফি বলেছেন, ‘এত সাপোর্টার তো আমি বাংলাদেশে দেখেছি, এখানে এতটা হবে আমি ভাবতে পারি নাই।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: